gramerkagoj
মঙ্গলবার ● ২১ মে ২০২৪ ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
gramerkagoj
হাথুরু ঢাকায় ফিরবেন ২১ এপ্রিল
প্রকাশ : বুধবার, ১৭ এপ্রিল , ২০২৪, ০৬:৫৭:০০ পিএম , আপডেট : সোমবার, ২০ মে , ২০২৪, ০৪:০৮:০৬ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-04-17_661fca8fa226f.jpg

শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের ঠিক আগে দেশে ফিরে গেছেন চন্ডিকা হাথুরুসিংহে। জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের আগে দেশে ফিরে আসবেন। কিন্তু ঈদের ছুটিতে হঠাৎ একটি খবর ক্রিকেট অঙ্গনে নাড়া দিয়েছে। একটি টেলিভিশন চ্যানেলে নিউজ হলো, দেশে ফিরে যাওয়া বাংলাদেশ হেড কোচ হাথুরুসিংহে নাকি আর ফিরে আসবেন না। যদিও পরে নানা সূত্রেই নিশ্চিত হওয়া গেছে, খবরটি সঠিক নয়। তবে বিসিবির পক্ষ থেকে কোনো আনুষ্ঠানিক বিবৃতি দেওয়া হয়নি।
বুধবার বিসিবির অন্যতম শীর্ষ পরিচালক ও জাতীয় দল পরিচালনা পরিচর্যার দায়িত্বে থাকা ক্রিকেট অপস প্রধান জালাল ইউনুসের কথায় জানা গেল, হাথুরুর দেশে না ফেরার সংবাদদটা ঠিক নয়, গুজব।
তিনি জানান, আমাদের কাছে কোনো ধোঁয়াশা নেই। আমরা কোনো স্টেটমেন্ট দেইনি। এই দায়ভার আমাদের নয়।
জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজের আগে সব বিদেশি কোচিং স্টাফই আসবেন। হাথুরুসিংহেও চলে আসবেন। আমরা আগেও মিডিয়ায় বলেছি, আমাদের হেড কোচ ২১ এপ্রিল রাতে আসবেন। ২২-২৩ তারিখ থেকে বেশিরভাগ কোচকে পাওয়া যাবে। এরইমধ্যে আপনারা দেখেছেন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ চলে এসেছেন। জিম্বাবুয়ে সিরিজের আগে আমরা স্পিন বোলিং কোচ হিসেবে মুশতাক আহমেদকে নিয়োগ দিয়েছি। তারও চলে আসার কথা। বাকি যারা আছেন তারাও ২৩ এপ্রিলের মধ্যে চলে আসবেন।

আরও খবর

🔝