শিরোনাম: অসহায় মানুষের সহায়তার নামে চাঁদাবাজি করলে কঠোর ব্যবস্থা       ৮৭ হাজার কোটি টাকার প্যাকেজ প্রণোদনার প্রস্তাব বিএনপির        ভারতে জুনে ভয়াবহ হবে করোনা, লকডাউন চলতে পারে সেপ্টেম্বর পর্যন্ত       রোববারের মধ্যে ১০ টাকা চালের বেনামি কার্ড জমা দেয়ার নির্দেশ       সংঘাত ভুলে মমতার পাশে রাজ্যপাল, করোনা মোকাবিলায় একতার বার্তা       দক্ষিণ আমেরিকার রাস্তায় রাস্তায় পড়ে আছে লাশ, কুড়াচ্ছেন সেনারা       করোনায় ইংলিশ ক্রিকেটারদের ৫ কোটি টাকার আর্থিক অনুদান       পোশাক কারখানা খুলবে রোববার        তাবলিগের দুইপক্ষের ৩২১ বিদেশিকে রাখা হলো দুই মসজিদে       ৩০ বছরের সর্বনিম্ন প্রবৃদ্ধির শঙ্কায় ভারত      
অক্ষরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ
কাগজ সংবাদ :
Published : Saturday, 25 January, 2020 at 6:50 AM
অক্ষরের ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় পুরস্কার বিতরণ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অক্ষর শিশু শিক্ষালয় যশোরের আয়োজনে শুক্রবার জিলা স্কুল মিলনায়তনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি হিসেবে বেলুন ও ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন বিশিষ্ট লোক গবেষক ও জাতীয় যাদুঘরের ট্রাস্টি বোর্ডের সভাপতি ডক্টর শামসুজ্জামান খান। তিনি বলেন, শিশুদের মুক্ত চিন্তার সৈনিক হিসেবে গড়ে তুলতে হবে। লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চার মাধ্যমে তাদেরকে করতে হবে সুনাগরিক। তিনি শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়ার পাশাপাশি সৃজনশীলতার চর্চা অব্যাহত রাখার আহবান জানান।    
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উদীচীর সহসভাপতি আমিনুর রহমান হিরু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উদীচী নিউইয়র্ক সিটি শাখার আহ্বায়ক ও মুক্তিযোদ্ধা খুরশিদ আনোয়ার বাবলু, উদীচী যশোরের উপদেষ্টা সোহরাব উদ্দিন, অক্ষর স্কুলের সাবেক শিক্ষক নাসিমা আনোয়ার, উদীচীর সহসভাপতি এবং পরিচালনা পরিষদের সদস্য তন্দ্রা ভট্টাচার্য্য ও রজিবুল ইসলাম টিলন, সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব, কোষাধ্যক্ষ হুমায়ুন কবীর, অক্ষর স্কুলের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চামেলী মুখার্জীসহ শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানে মোট ছয়শ’ ৭০ জন শিক্ষার্থী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় অংশ নেয়। এরমধ্যে মোট একশ’ ৭৪ জনকে পুরস্কার দেয়া হয়। এছাড়া, স্কুলের পাঁচ শিক্ষককে সেরা শিক্ষকের সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন উদীচীর সাংগঠনিক সম্পাদক কাজী শাহেদ নওয়াজ।      




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft