শিরোনাম: ইয়াবা চালানসহ আটক মনোহরপুরের রোহানকে ঘিরে আরও তথ্য       দেশসেরা উদ্যোক্তা হলেন আরিফ       খুলনা বিভাগের ২৭ প্রত্নতত্ত্বের তথ্য যাচ্ছে ইউনেস্কে       এবার ভারত থেকে ফিরতেও করোনা নেগেটিভ সনদ লাগবে বাংলাদেশিদের        ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত বিশ্ব       যশোরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু       মদপানে কালীগঞ্জের এক দুধ বিক্রেতার মৃত্যু        যশোরে রিকশাচালককে ছুরিকাঘাত       সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছাতে হবে : এমপি নাবিল       ফতেপুরের বটতলা রাস্তার উদ্বোধন করলেন এমপি নাবিল       
রাজশাহীতে ফেনসিডিলসহ মহানগর যুবলীগের সদস্য গ্রেফতার
ডা: মো: হাফিজুর রহমান (পান্না), রাজশাহী ব্যুরো :
Published : Wednesday, 9 September, 2020 at 6:15 PM
রাজশাহীতে ফেনসিডিলসহ মহানগর যুবলীগের সদস্য গ্রেফতাররাজশাহীতে ফেনসিডিলসহ মো: শফিকুল ইসলাম (শফিক) রাজশাহী মহানগর যুবলীগের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।
মঙ্গলবার সন্ধার দিকে তাকে মহানগরীর মতিহার থানাধিন মিজানের মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ টিএসআই আসলাম ও সঙ্গীয় ফোর্স। এ সময় তার কাছ থেকে দুই বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। জানায়ায় তিনি মাদক ব্যবসায়ী না, মাদক সেবি।
আটককৃত শফিক মহানগরীর মতিহার থানাধিন ধরমপুর এলাকার মৃত শাহাজুদ্দিনের ছেলে।
নগরীর মতিহার থানা ডিউটি অফিসার কাজল রেখা জানান, মিজানের মোড় থেকে ফেনসিডিল বহন করে আনার সময় শফিককে হাতেনাতে গ্রেফতার করে মির্জাপুর ফাঁড়ির ইনচার্জ টিএসআই আসলাম ও সঙ্গীয় ফোর্স। এ বিষয়ে শফিকের বিরুদ্ধে মতিহার থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫/বি ধারায় মামলা রুজু হয়েছে।
আজ বুধবার (০৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওই এসআই।
এ বিষয়ে মহানগর যুবলীগের সভাপতি মো: রমজান আলীকে মুঠো ফোনে দিলে তিনি ফোন রিসিভ না করার কারণে ফলে তার বক্তব্য পাওয়া যায়নি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft