ওপার বাংলা
শিরোনাম: যশোরের ৪ অফিসার পুরস্কৃত       ট্রেনের ভাড়াও বাড়ানো হতে পারে : রেলমন্ত্রী       গম-ভুট্টা চাষিরা কম সুদে পাবেন ১ হাজার কোটি টাকার ঋণ       ৩৮ দিন পর করোনায় মৃত্যু শূন্য দিনে দেখলো দেশ       আমদানি পণ্যের ট্রাকে মিলল ফেনসিডিল-ওষুধ        শ্বশুরবাড়ি যাওয়ার পথে গাছে ধাক্কা খেয়ে বাইকার নিহত       মাছে রং মেশানোর অপরাধে ২ ব্যবসায়ীকে জরিমানা       বাংলাদেশকে জিডিআইতে যুক্ত হতে প্রস্তাব দিয়েছে চীন       তাজিয়া মিছিলে বর্শা-বল্লম-তরবারি নয়, আতশবাজি নিষিদ্ধ       হজে গিয়ে ভিক্ষাবৃত্তি করা সেই মতিয়ারের জামিন      
হাওড়ায় জঙ্গি সন্দেহে দুই বাংলাদেশি গ্রেপ্তার
কলকাতা প্রতিনিধি
Published : Friday, 24 June, 2022 at 6:52 PM, Count : 120
হাওড়ায় জঙ্গি সন্দেহে দুই বাংলাদেশি গ্রেপ্তারজঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত থাকার সন্দেহে পশ্চিমবঙ্গের হাওড়ার ডোমজুড়ের বাঁকড়া নয়াবাজ এলাকা থেকে দু’জন বাংলাদেশিকে গ্রেপ্তার করেছে হাওড়া সিটি পুলিশ।
শুক্রবার (২৪ জুন) আনন্দবাজার পত্রিকা জানায়, আটক ব্যক্তিদের নাম মোহম্মদ সুমন এবং মোহম্মদ মনির। তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে জাল আধার কার্ড, ভোটার কার্ড ও পাসপোর্ট।
বুধবার (২২ জুন) গোপন সূত্রে খবর পেয়ে হাওড়া সিটি পুলিশের একটি বিশেষ দল বাঁকড়া নয়াবাজ এলাকা থেকে এই দুইজনকে গ্রেপ্তার করে।  
আনন্দবাজারের প্রতিবেদনে জানানো হয়, আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। সেইসাথে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে আরও দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, মাসখানেক আগে রিপন নামে এক দালালের মাধ্যমে ত্রিপুরা দিয়ে ভারতে প্রবেশ করে সুমন ও মনির। নয়াবাজ এলাকায় মইনুল কবীর নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়া থাকতে শুরু করেন তাঁরা। গোপন সূত্রে খবর পেয়ে বুধবার তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।
গত মার্চে নিজেকে মাদ্রাসার শিক্ষক পরিচয় দিয়ে যে জঙ্গিকে গ্রেপ্তার করেছিল এসটিএফ তার মুখোমুখি এই দু'জনকে বসিয়েও জেরা করা হতে পারে বলেই পুলিশ সূত্রে জানা গেছে।
উল্লেখ্য, গত মার্চ মাসে ওই এলাকা থেকেই এক জন বাংলাদেশি মুজাহিদিন জঙ্গিকে গ্রেপ্তার করে এসটিএফ। তবে আগাম খবর পেয়ে অপর একজন পালিয়ে যায়। তারপর থেকেই ওই এলাকার উপরে নজরদারি চালাচ্ছিল পুলিশ।
বুধবার আটক দুইজনের সঙ্গে জঙ্গিদের কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। তাদেরকে বৃহস্পতিবার হাওড়া আদালতে হাজির করানো হলে ১০ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন বিচারক। পরে দু’জনকে জিজ্ঞাসাবাদ করে আরও দু’জনের খোঁজ পায় পুলিশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft