শিরোনাম: ইয়াবা চালানসহ আটক মনোহরপুরের রোহানকে ঘিরে আরও তথ্য       দেশসেরা উদ্যোক্তা হলেন আরিফ       খুলনা বিভাগের ২৭ প্রত্নতত্ত্বের তথ্য যাচ্ছে ইউনেস্কে       এবার ভারত থেকে ফিরতেও করোনা নেগেটিভ সনদ লাগবে বাংলাদেশিদের        ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত বিশ্ব       যশোরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু       মদপানে কালীগঞ্জের এক দুধ বিক্রেতার মৃত্যু        যশোরে রিকশাচালককে ছুরিকাঘাত       সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছাতে হবে : এমপি নাবিল       ফতেপুরের বটতলা রাস্তার উদ্বোধন করলেন এমপি নাবিল       
শনি-মঙ্গলবার : চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবেনা
চট্টগ্রাম ব্যুরো :
Published : Saturday, 19 September, 2020 at 4:31 PM
শনি-মঙ্গলবার : চট্টগ্রামের যেসব স্থানে বিদ্যুৎ থাকবেনাচট্টগ্রাম মহানগরীসহ বিভিন্ন এলাকায় শনিবার (১৯ সেপ্টেম্বর) থেকে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) পর্যন্ত মোট ৪ দিন সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে।
জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে জানানো হয়েছে।
যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে-
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে দুপুর ২টা- পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ স্টেডিয়াম এর আওতাধীন স্টেডিয়াম ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ১১ কেভি ফিডার নং এইচ-১৪ ও এইচ-১২ এর আওতায় রীমা কমিউনিটি সেন্টারের সামনে ফার্নিচারের দোকান সমূহ, মোহনা নিবাস, আসকারদিঘী উত্তর পূর্ব পাড়ের কিছু দোকান, জামাল খান আইডিয়াল কলেজ ও কলেজের  আশপাশের গলি, জামাল খান প্যারেন্টস লাউন্স ও আশপাশের এলাকায়।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলী এর আওতাধীন খুলশী/১০ নং ফিডারের আওতায় মনসুরাবাদ স্টোর, ওয়াপদা কলোনী, রঙ্গীপাড়া, মোল্লা পাড়া, মাইজ্জা পাড়া ও তৎসংলগ্ন এলাকায়।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিতরণ বিভাগ পটিয়া এর আওতাধীন শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন সিইউএফএল ওয়াটার ইনটেক, ৩৩ কেভি শিকলবাহা- পটিয়া, কেভি ৩৩ কলোনী, ৩৩ কেভি ফিসারি, ১১ কেভি গোমদন্ডী,
১১ কেভি কালার পোল, ১১ কেভি ওয়েস্টার্ন মেরিন ফিডারসহ শিকলবাহা ৩৩/১১ কেভি উপকেন্দ্রে।
মাস্টারহাট, শিকলবাহা, শিকলবাহা বিদ্যুৎ কেন্দ্র  কলোনী, মালুৃম বাড়ি, ফকিরা মসজিদ, বউ বাজার বখতিয়ার পাড়া, কালার পোল ব্রিজ, মো. নগর, লাখেরা, চাপড়া, লবনের মিল, দীঘিপাড়া, চরখানাই, টেক সাগর, গোমদণ্ডী, কোলাগাঁও,
চরখিজিরপুর, পশ্চিম শাকপুরা ও আশপাশ এলাকায়।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারি এর আওতাধীন ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রে। ফতেয়াবাদ ১১ কেভি ফিডার নং - এফ/১, এফ/২, এফ/৩,এফ/৪, এফ/৫, এফ/৬ এর আওতায় ফতেয়াবাদ ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন শিকারপুর, বটতলী, আমানবাজার, বড়দিঘীর পাড়, চৌধুরী হাট, স্টেশন রোড,  ছড়ারকুল, সন্দীপ কলোনী, ফতেয়াবাদ, খন্দকিয়া, লালীয়াহাট, সেকান্দার কলোনী, নন্দীর হাট, বাদামতল, মাহমুদাবাদ ও আশপাশের এলাকায়।
শনিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ হাটহাজারী এর আওতাধীন হাটহাজারি ৩৩/১১ কেভি উপকেন্দ্রে। হাটাহাজারী ১১ কেভি ফিডার নং- এইচ/২ ও এইচ/৪ এর আওতায় হাটহাজারী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের আওতাধীন জেবরা, মেখল রোড, ১১ মাইল, ফতেহপুর, মদনহাট, আলীপুর, ফটিকা, মীরের হাট, বড়ুয়া পাড়া, মীরের খীল, মেডিকেল গেইট, আলমপুর ও এর আশপাশের এলাকাসমূহ।
রোববার (২০ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের আওতাধীন ১১ কেভি ফিডার নং এইচ-০৫ (আংশিক) এর আওতায় বি-ব্লক, বিজিবি মাঠ ও আশপাশ এলাকায়।
সোমবার (২১ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-০২ (আংশিক) এর আওতায় মইন্যা পাড়া, সিএসডি গোডাউন, মহিলা পলিটেকনিক, গোডাউন বাজার, নাথ পাড়া, আচ্যার্য পাড়া ও আশপাশ এলাকায়।
মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ২টা পর্যন্ত বিক্রয় ও বিতরণ বিভাগ রামপুরের ১১ কেভি ফিডার নং এইচ-০৩ (আংশিক) এর আওতায় হালিশহর বাস স্ট্যান্ড, গাউসিয়া ও আশপাশ এলাকায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft