শিরোনাম: অ্যান্টিজেন টেস্টের যাত্রা শুরু যশোরে       মেয়র পদে মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে তীব্র ক্ষোভ        মিনমিনে ছাগলে পাতা খাওয়ার যম !       খড়কির পীরবাড়ি এলাকায় সন্ত্রাসীদের হামলা, দোকান-বাড়ি ভাংচুর       জীবন নদীর প্রবাহের বুকে চর       ইরানে মৃত্যু ৫০ হাজার ছাড়াল       বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল : এমপি আফিল       নরেন্দ্রপুর যুব মহিলা লীগের সম্মেলন        বাঘারপাড়ায় নৌকার পক্ষে মেয়র বাচ্চুর গণসংযোগ       সতীঘাটায় আখেরি মোনাজাতের মাধ্যমে জোড় তাবলিগ সম্পন্ন      
ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু
ইবি প্রতিনিধি
Published : Saturday, 17 October, 2020 at 7:24 PM, Update: 17.10.2020 7:39:00 PM
ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরুবিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার ভাবনা নিয়ে নানান সমস্যার সমাধান এবং বিভিন্ন কর্মশালার মাধ্যমে তাদের দক্ষতার উন্নয়নের উদ্দেশ্যকে সামনে রেখে ইসলামী বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু হয়েছে।
ক্লাবে ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবনকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের আশিকুর রহমানকে যুগ্ম আহ্বায়ক করে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে। শনিবার ক্লাব থেকে পাঠানো এক বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানানো হয়।
ক্লাবের অন্য সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের বিমল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফারজানা ইসলাম মাহী ও আখিঁ খানম, লোক প্রশাসন বিভাগের আব্দুল করিম ও রিয়াদ, আইন বিভাগের শিহাব উদ্দীন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আজাহারুল ইসলাম ও তাহমীদ হাসান শোভন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্ট্যাডিজ বিভাগের পল্লব আহমেদ সিয়াম, ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের ইয়ারাবি আঁখি, তাহমীদ আহমেদ আসীফ, রুম্মান এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবু তালহা আকাশ।
ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবীর জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যারিয়ার ক্লাব একটি শিক্ষামূলক, অলাভজনক, অরাজনৈতিক সংগঠন হিসেবে কার্যক্রম পরিচালনা করবে। সদস্যদের দক্ষ ও যোগ্যতাসম্পন্ন করে গড়ে তোলা ও তাদের মেধাশক্তিকে আরো বিকশিত করা হবে এই সংগঠনের প্রকৃত উদ্দেশ্য। এছাড়াও খুব শীঘ্রই পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft