শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
যেই অপরাধ করুক অবশ্যই আইনের মুখোমুখি করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
কাগজ ডেস্ক :
Published : Monday, 26 October, 2020 at 7:04 PM
যেই অপরাধ করুক অবশ্যই আইনের মুখোমুখি করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রীজনপ্রতিনিধি হোক আর যেই হোক অপরাধ করলে ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেছেন, কেউ আইনের ঊর্ধ্বে না। যেই অপরাধ করুক অবশ্যই আইনের মুখোমুখি করা হবে।
সোমবার (২৬ অক্টোবর) সকালে ধানমন্ডির নিজ বাসভবনে সাংবাদিকদের এক প্রশ্নে তিনি এ কথা বলেন।
মন্ত্রী বলেন, অপরাধ অপরাধই। সেটাই দেখার বিষয়। নৌবাহিনীর কর্মকর্তাকে মারধরের যে ঘটনা ঘটেছে আমরা সেভাবেই ঘটনাটি দেখবো। ইতোমধ্যে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। দ্রুত ঘটনার নিরপেক্ষ তদন্তের জন্য পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।
ঘটনাটি দুঃখজনক উল্লেখ করে আসাদুজ্জামান খান কামাল বলেন, এটি অনাকাঙ্ক্ষিত। একজন মানুষকে এভাবে মারধর বা হত্যার হুমকি দেওয়া যেতে পারে না। তারপরও তিনি একটি বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা।
প্রসঙ্গত, রোববার (২৫ অক্টোবর) রাতে ঢাকা-৭ আসনের এমপি হাজী মোহাম্মদ সেলিমের ‘সংসদ সদস্য’ লেখা সরকারি গাড়ি থেকে নেমে নৌবাহিনীর কর্মকর্তা ওয়াসিফ আহমেদ খানকে মারধর করা হয়। এ ঘটনায় হাজী মোহাম্মদ সেলিমের ছেলে ও ওয়ার্ড কাউন্সিলর এরফান সেলিমের বিরুদ্ধে ধানমন্ডি থানায় মামলা হয়েছে।
সোমবার মামলার পরই হাজী সেলিমের ছেলে এরফানকে ধরতে অভিযানে নামে র‌্যাব। দুপুরে রাজধানীর পুরান ঢাকার লালবাগের পোস্তা এলাকায় হাজী সেলিমের বাসভবন মদিনা টাওয়ার থেকে এরফানকে গ্রেপ্তার করে র‌্যাব।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft