শিরোনাম: ভবিষ্যত চিন্তা করেই শিশু সন্তানকে হত্যা!       বাবার স্বীকারোক্তিতে উদ্ধার হলো নবজাতকের লাশ       করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’      
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রিজভী
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 28 October, 2020 at 4:39 PM
হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন রিজভীশারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বুধবার (২৮ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় রাজধানীর ধানমন্ডির ল্যাবএইড হাসপাতাল থেকে ছাড়া পান তিনি।
ল্যাবএইডের চিকিৎসক প্রফেসর ডা. লুৎফর রহমান জানান, রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় আজ তাকে ছুটি দেয়া হয়েছে।
তিনি বলেন, প্রফেসর ডা. সোহরাবুজ্জামান, ডা. লুৎফর রহমান, ডা. মাহবুবুর রহমান, ডা. আব্দুর জাহেদ, ডা. মাহাবুবুল ইসলাম, ডা. নিজাম উদ্দিন ও ডা. ফিরোজ আমিনের নেতৃত্বে গঠিত মেডিকেল বোর্ড গতকাল সোমবার রিজভীর সর্বশেষ শারীরিক পরীক্ষা করেন। এ সময় তার ইকোকার্ডিওগ্রামও করা হয়।
ডা. লুৎফর রহমান বলেন, রুহুল কবির রিজভীর ফলোআপ পরীক্ষা করে দেখা যায়, তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তার হার্টের সমস্যা ৩০ ভাগ থেকে ৪৫ ভাগে উন্নীত হয়েছে। ব্লাড সুগার সামান্য নিয়ন্ত্রণহীন থাকলেও ডায়াবেটিস পুরোপুরি নিয়ন্ত্রণে আছে। সার্বিকভাবে তার অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তাই আজ তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হয়। তাকে বাসায় থেকে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যসেবা নিতে হবে। দেড়মাস পর আবারও তার এনজিওগ্রাম করতে হবে। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান তার চিকিৎসার সার্বক্ষণিক খোঁজ-খবর নিয়েছেন।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবর জাতীয় প্রেসক্লাবের সামনে শ্রমিক দলের এক মানববন্ধন কর্মসূচি শেষে নিজের গাড়িতে ওঠার পর রিজভী বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। এরপর তাকে প্রথমে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা শেষে ল্যাবএইড হাসপাতালে স্থানান্তর করা হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft