শিরোনাম: বিদায় ম্যারাডোনা        যশোর জেলা পরিষদের মামলায় ১৩ আসামী        রামনগরের সাবেক চেয়ারম্যান রেজাউল সড়ক দুর্ঘটনায় নিহত       শুক্রবার যশোরের বিভিন্ন এলাকায় দুপুর একটা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে       দুক্কির কতা কবো কারে !       যশোর সদর উপজেলা চেয়ারম্যানকে শিক্ষক সমিতির সংবর্ধনা       ফের রিমান্ডে পুলিশ কনস্টেবল দেব প্রসাদ       যশোরে হামলা মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে পৃথক মামলা       বিনামূল্যে করোনার ভ্যাকসিন প্রত্যেককে দিতে হবে : জিএম কাদের       যশোরে মহিলা পরিষদের সংবাদ সম্মেলন       
যে সাহসী দৃশ্য সরানোর চেষ্টা করেছেন ক্যাটরিনা
বিনোদন ডেস্ক
Published : Friday, 30 October, 2020 at 9:13 PM
যে সাহসী দৃশ্য সরানোর চেষ্টা করেছেন ক্যাটরিনাভারতের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। বিশ্বে তার লাখো ভক্ত।
ক্যাটরিনা কাইফ ২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বুম’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন। সিনেমাটিতে আরো অভিনয় করেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও ‘ব্যাড ম্যান’ হিসেবে পরিচিত খল অভিনেতা গুলশাল গ্রোভার। কিন্তু ক্যারিয়ারের প্রথম সিনেমা হলেও এটিকে ভুলেই যেতে চান ক্যাটরিনা।
মুক্তির পর ‘বুম’ সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। তবে ক্যাটরিনা তারকা খ্যাতি পাওয়ার পর সিনেমায় ব্যাড ম্যানের সঙ্গে তার একটি সাহসী দৃশ্য ভাইরাল হয়, যা এই অভিনেত্রীকে বিব্রত করে। এমনকি দৃশ্যটি ধারণের সময়ও অস্বস্তিতে ছিলেন ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী।
দৃশ্যটি সম্পর্কে এক অনুষ্ঠানে গুলশান গ্রোভার বলেন, ক্যাটরিনার সঙ্গে রোমান্স করাটা অনেক কঠিন ছিল। এটি তার প্রথম সিনেমা। আমি চেয়েছিলাম দৃশ্যটি সঠিকভাবে ধারণ হোক। আমরা অনেক রিহার্সেল করেছিলাম এবং পরে সেটির শুটিং করি। দৃশ্যটি খুবই সাড়া ফেলে। ইউটিউবে এটি ৪০ মিলিয়ন বার দেখা হয়েছে।
দৃশ্যটি নিয়ে গুলশান গ্রোভার সন্তুষ্ট হলেও ক্যাটরিনা কিন্তু এখনো অনুশোচনা করেন। বিভিন্ন সময় সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানিয়েছেন, সেই অভিজ্ঞতা ভুলে যেতে চান তিনি। শুধু তাই নয়, দৃশ্যটি সোশ্যাল মিডিয়া থেকে সারিয়ে ফেলার অনেক চেষ্টাও করেন ক্যাটরিনা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft