দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বিঘ্নিত হচ্ছে আন্তর্জাতিক নৌ চ্যানেলের খনন কাজ       সন্তানের হাত থেকে বাঁচতে থানায় মায়ের জিডি       চুয়াডাঙ্গা বাস টার্মিনালে ট্রাক চালককে গুলি, আটক ১       সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন       মুশতাকের মৃত্যু নিয়ে পোস্ট: শ্রমিক নেতা রুহুল আমিন গ্রেপ্তার       মোংলায় হরিণের মাংসসহ শিকারি আটক       ‘আলোর ফেরিওয়ালা একজন ফকরুল’       প্রেসক্লাবের সামনে ছাত্রদল-পুলিশ সংঘর্ষ       ‘শিক্ষিত ও দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার বদ্ধপরিকর’       পুলিশ সদস্যদের মোবাইল ফোন ব্যবহারে কঠোর নির্দেশনা      
নিখোঁজ দু’জেলে বাঘের আক্রমণে নিহত
নিজস্ব প্রতিনিধি, শ্যামনগর (সাতক্ষীরা)
Published : Friday, 22 January, 2021 at 7:26 PM, Update: 22.01.2021 7:28:15 PM, Count : 609
নিখোঁজ দু’জেলে বাঘের আক্রমণে নিহতসুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের বিপরীতে ভারতের অংশে দু’ বাংলাদেশি জেলে বাঘের আক্রমণে নিহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। বৃহস্পতিবার বিকেলে ভারতের সীমখালী খালে তারা মারা যান বলে জানা গেছে।
নিহতরা হলেন শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের কফিলউদ্দিনের ছেলে রতন (৪২) ও একই গ্রামের মনোমিস্ত্রির ছেলে মিজানুর রহমান (৪০)।
তবে, শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের অপর সহযোগী পশ্চিম কৈখালীর সাত্তারের ছেলে আবু মুসাও (৪১) নিখোঁজ রয়েছেন। যদিও তিনিই রতন ও মিজানুর রহমানকে বাঘে ধরার খবরটি দিয়েছিলেন।
আবু মুসার ভাইপো আল আমিন তার চাচার উদ্ধৃতি দিয়ে জানান, তারা তিনজন ভারতের সীমখালী খালে কাকড়া আহরণের সময় একটি বাঘ রতন ও মিজানুর রহমানকে আক্রমণ করে। এসময় চাচা আবু মুসা বনের ভেতরে পালিয়ে রক্ষা পান।
তিনি আরও জানান, তার চাচার (আবু মুসা) শ^শুর বাড়ি ভারতে। চাচা প্রথমে শ^শুর বাড়িতে খবর দেন। শ^শুর বাড়ি থেকে তাদের খবর দেয়া হয়েছে।
এদিকে, অপর একটি সূত্র জানায়, নিহত রতন ও মিজানুর রহমানের মরদেহ সুন্দরবনের ভারতের একটি খালে ভাসছিল এবং মুসা বিএসএফ’র হাতে আটক হয়েছে। পরে বিএসএফ রতন ও মিজানুর রহমানের মরদেহ উদ্ধার করে তাদের হেফাজতে রেখেছে।
সুন্দরবনের কৈখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) আবু সাঈদ জানান, তারা পাশ না নিয়েই সুন্দরবনে প্রবেশ করেন এবং ভারতীয় অংশে গিয়ে কাকড়া ধরার সময় বাঘের আক্রমণের শিকার হয়েছেন বলে তিনি শুনেছেন।
এ প্রসঙ্গে বিজিবির সাতক্ষীরার নীলডুমুর ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল ইয়াসিন চৌধুরী জানান, সুন্দরবনের ভারতের অংশে বাংলাদেশি দু’ জেলে বাঘের আক্রমণে নিহত হয়েছেন বলে তিনি শুনেছেন এবং সে অনুযায়ী খোঁজখবর নিচ্ছেন। ঘটনা সঠিক হলে নিহত বাংলাদেশিদের মরদেহ উদ্ধারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft