দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
ভবদহের মানুষের জলাবদ্ধতার দুঃখ থাকবে না: প্রতিমন্ত্রী স্বপন
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর)
Published : Sunday, 24 January, 2021 at 9:01 PM, Count : 223
ভবদহের মানুষের জলাবদ্ধতার দুঃখ থাকবে না: প্রতিমন্ত্রী স্বপনপল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি বলেছেন, ভবদহ এলাকার মানুষের জলাবদ্ধতার দুঃখ থাকবে না। তাদের সমস্যা ও ভাগ্যোন্নয়নে জলাবদ্ধতা নিরসনে নিরলসভাবে কাজ করা হচ্ছে। ইতিমধ্যে জলাবদ্ধতা দূরীকরণে সেচ প্রকল্পসহ বিভিন্ন প্রকল্প গ্রহণ করা হয়েছে।
প্রতিমন্ত্রী রোববার দুপুর ১২টায় ভবদহ স্লুইচগেট সংলগ্ন জলাবদ্ধতা নিরাসন সেচ প্রকল্প সংক্রান্ত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় উপরিউক্ত কথা বলেন।
ভবদহ পানি নিষ্কাশন আন্দোলন কমিটির সভাপতি ও অভয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারাজী এনামুল হক বাবুলের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শরিফুল ইসলাম রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ঢাকার বিএডিসির পরিচালক (ক্ষুদ্রসেচ) আরিফুর রহমান, যশোরের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল রশিদ ও যশোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তাওহিদুল ইসলাম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরপুর ইউপি চেয়ারম্যান মশিয়ূর রহমান, নেহালপুর ইউপি চেয়ারম্যান নজমুস সাদাত, অভয়নগর পায়রা ইউপি চেয়ারম্যান বিষ্ণুপদ দত্ত, প্রেমবাগ ইউপি চেয়ারম্যান মফিজ উদ্দিন, সুন্দলী ইউপি চেয়ারম্যান বিকাশ চন্দ্র রায় কপিল, নেহালপুর সাবেক চেয়ারম্যান কামরুজ্জামান, অধ্যক্ষ সরদার মোতালেব হোসেন, আওয়ামী লীগ নেতা আব্দুল মান্নান সানা, রুহুল আমিন, হাফিজুর রহমান, কালিপদ মন্ডল, ডাক্তার আতিয়ার রহমান, সিদ্দিকুর রহমান এবং প্রভাষক হাসান আলী সরদার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft