দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: চালুর প্রথম দিনে যাত্রী সংকটে গণপরিবহন (ভিডিও)       যে নিউজ ভাইরাল হলো       ভয়ানক ফ্রি ফায়ার ও পাবজি গেমসে শিশু কিশোররা        ভারতে গেল কোভিড-১৯ এর চিকিৎসা সামগ্রীর প্রথম চালান        শার্শায় মাছের ঘেরে বিষ প্রয়োগ দশ লাখ টাকার মাছ নিধন       মুরগি মরাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫       যমেক হাসপাতাল ছাত্রলীগের ইফতারি বিতরণ        কাজী বর্ণ উত্তমের ইফতারি বিতরণ        অভিযুক্ত লুৎফর-ছোট্টকে চালান       রিকশা থামিয়ে ছিনতাইয়ের সময় দু’জনকে গণধোলাই      
কেশবপুর পৌরসভা নির্বাচন
তিন মেয়র প্রার্থীসহ ৬৫ জনের মনোনয়নপত্র জমা
কামরুজ্জামান রাজু,কেশবপুর (যশোর)
Published : Tuesday, 2 February, 2021 at 10:54 PM, Count : 327

তিন মেয়র প্রার্থীসহ ৬৫ জনের মনোনয়নপত্র জমাআগামী ২৮ ফেব্রুয়ারি কেশবপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে মঙ্গলবার ছিল মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন। এদিন বিকেল পাঁচটা পর্যন্ত ৬৫ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দেন। এরমধ্যে মেয়র পদে তিনজন, নয়টি ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত ওয়ার্ডে ১৫ জন সম্ভাব্য প্রার্থী রয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, মেয়র পদে মনোনয়নপত্র জমা দেয়া তিনজন হলেন, আওয়ামী লীগ মনোনীত বর্তমান মেয়র পৌর আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম,বিএনপি মনোনীত সাবেক মেয়র পৌর বিএনপির সভাপতি আব্দুস সামাদ বিশ্বাস ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আব্দুল কাদের।
কাউন্সিলর পদে এক নম্বর ওয়ার্ডে তিনজন, দু’ নম্বর ওয়ার্ডে চারজন, তিন নম্বর ওয়ার্ডে ১১ জন, চার নম্বর ওয়ার্ডে চারজন, পাঁচ নম্বর ওয়ার্ডে চারজন, ছয় নম্বর ওয়ার্ডে চারজন, সাত নম্বর ওয়ার্ডে সাতজন, আট নম্বর ওয়ার্ডে সাতজন ও নয় নম্বর ওয়ার্ডে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এদের বাইরে ৩টি সংরক্ষিত আসনের এক নম্বরে ৪ জন, দুই নম্বরে ৬ জন ও তিন নম্বরে ৫ জন নারী প্রার্থী মনোনয়নপত্র জমা দেন।
উপজেলা নির্বাচন অফিসার বজলুর রশিদ জানান, এক নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর শেখ আতিয়ার রহমান, লিটন গাজী ও সোহেল হাসান, দু’ নম্বর ওয়ার্ডে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান কাউন্সিলর মশিয়ার রহমান, হাবিবুর রহমান, আবু শাহিন ও তরিকুল ইসলাম, তিন নম্বরে বর্তমান কাউন্সিলর জামাল উদ্দিন, জিএম কবীর, শেখ কামরুজ্জামান, নাছির উদ্দীন, মোরশেদ আলী, আব্দুর রাজ্জাক, মশিয়ার রহমান, প্রদীপ চক্রবর্তী, শওকত হোসেন, মনিরুজ্জামান ও আজিবর মোড়ল, চার নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর আফজাল হোসেন বাবু, জাহাঙ্গীর আলম, সৈয়দ আকমল আলী ও কুতুব উদ্দিন বিশ্বাস, পাঁচ নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর শহিদুজ্জামান, ইকরামুল হোসেন, মেহেদী হাসান ও আব্দুর রাজ্জাক, ছয় নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর জাকির হোসেন, মনোয়ার হোসেন, রুহুল কুদ্দুস ও আনিছুর রহমান, সাত নম্বর ওয়ার্ডে কামাল খান, মদন সাহা অপু, আক্তারুজ্জামান, ইকরামুছ সালাম খান, ওয়াজেদ খান ডাবলু, মানিক লাল সাহা ও শাহরিয়ার রহমান, আট নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর মফিজুর রহমান খান, আব্দুল হালিম মোড়ল, সেলিম খান, আমিনুল ইসলাম, খন্দকার মফিজুল ইসলাম, মিজানুর রহমান, আব্দুল গফুর মোড়ল এবং নয় নম্বর ওয়ার্ডে বর্তমান কাউন্সিলর এসএম এবাদত সিদ্দিক বিপুল, আবুল কালাম আজাদ ও আব্দুল বারিক বিশ্বাস মনোনয়পত্র জমা দিয়েছেন।
এছাড়া সংরক্ষিত এক নম্বর ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে বর্তমান কাউন্সিলর মেহেরুন্নেছা, খাদিজা খাতুন, মঞ্জুয়ারা বেগম ও রাশিদা খাতুন, দু’নম্বরে বর্তমান কাউন্সিলর শাহানা কবীর, আসমা খাতুন, মুক্তি, আছিয়া খাতুন, মমতাজ বেগম ও রূপা আইচ এবং তিন নম্বর আসনে বর্তমান কাউন্সিলর মনিরা খানম, তহমিনা বেগম, আসমা খাতুন, জাহানারা খানম ও রিক্তা খাতুন মনোনয়পত্র জমা দিয়েছেন।
বর্তমানে কেশবপুর পৌরসভায় ভোটার সংখ্যা ২০ হাজার সাতশ’ ২৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১০ হাজার একশ’ ৮৫ জন ও মহিলা ভোটার রয়েছেন ১০ হাজার পাঁচশ’ ৪০ জন।







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft