বিনোদন
শিরোনাম: খুলনা বিভাগে ছাড়িয়েছে তিন লাখ        যশোরসহ ১৬ নার্সিং ইনস্টিটিউটকে কলেজ ঘোষণা       প্রতারণা মামলায় এক ব্যবসায়ীর দুই বছরের কারাদন্ড       যমেক হাসপাতালে ডায়াবেটিস পরীক্ষা ফ্রি        বেনাপোলে র‌্যাবের হাতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক        সাত শর্তে দু’বোনকে প্রবেশনে মুক্তি       যশোরে ডাক্তার ছেলের বিরুদ্ধে অসহায় বৃদ্ধা মায়ের মামলা       ৮ কোটি টাকার সম্পত্তি জবরদখলে রেখেছে সাড়াপোলের বিল্লাল চক্র       জড়িতদের আটক ও শাস্তির দাবিতে ঝাটা মিছিল       নৌকার বিজয় হলে শেখ হাসিনার হাত শক্তিশালী হবে: কেশবপুরে মোজাম্মেল হক       
মরণোত্তর দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন সুশান্ত
বিনোদন ডেস্ক :
Published : Monday, 22 February, 2021 at 6:44 PM, Count : 86
মরণোত্তর দাদাসাহেব ফালকে পুরস্কার পেলেন সুশান্তএবার সেরাদের সারিতে অক্ষয় কুমার, দীপিকা পাড়ুকোনদের সঙ্গে সম্মানিত হয়েছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত। সম্মানজনক দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের পুরস্কার বিজয়ীদের নাম ঘোষণা হয়েছে। এতে সমালোচকদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন প্রয়াত সুশান্ত সিং রাজপুত।
সেরা অভিনেত্রী হিসেবে ‘দাদাসাহেব ফালকে ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অ্যাওয়ার্ডস’ পেয়েছেন দীপিকা পাডুকোন। মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ সিনেমায় তার অনবদ্য অভিনয়ের স্বীকৃতি পেয়েছেন দীপিকা। সিনেমায় অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্র ফুটিয়ে তুলেছিলেন দীপিকা। দীপিকার সঙ্গে সেরা সহ-অভিনেতার পুরস্কার পেয়েছেন ‘ছপাক’-এর বিক্রান্ত মাসে। সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন অক্ষয় কুমার। হরর-কমেডি ছবি ‘লক্ষ্মী’তে দুর্দান্ত অভিনয়ের জন্য দাদাসাহেব ফালকে আন্তর্জাতিক চলচ্চিত্র পুরস্কারে মনোনীত হয়েছেন তিনি। অন্যদিকে, সমালোচকদের পছন্দে ‘গিলটি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে মনোনীত হয়েছেন কিয়ারা আদবাণী।
শনিবার মুম্বাইয়ে এক জমকালো অনুষ্ঠানে চলচ্চিত্র জগতে মনোরঞ্জনের জন্য বেছে নেওয়া হলো সেরাদের। এ নিয়ে উচ্ছ্বসিত সুশান্তের অনুরাগীরা। বিনোদন দুনিয়ায় অবদানের জন্য এই বিভাগেই সুশান্ত সিং রাজপুতকে (সেরা অভিনেতা) ‘মরণোত্তর’ পুরস্কারে সম্মানিত করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft