দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       দেশে করোনায় আরও ১০২ জনের মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে       বাঁশখালী বিদ্যুৎকেন্দ্রে নিহতের ঘটনায় দুই মামলা       মামুনুল হককে আদালতে তোলা হবে সোমবার        ফরিদপুরে করোনায় প্রাণ গেল আরও ৩ ব্যক্তির       পেঁয়াজে উঠছে না উৎপাদন খরচ, হতাশায় কৃষক      
যশোরে পৃথক মামলায় দু’জনের কারাদণ্ড
কাগজ সংবাদ
Published : Thursday, 25 February, 2021 at 8:43 PM, Count : 197
যশোরে পৃথক মামলায় দু’জনের কারাদণ্ডযশোরে পৃথক মামলায় বিভিন্ন মেয়াদে দু’জনকে সাজা প্রদান করেছে পৃথক দু’ আদালত। শিশু নির্যাতন মামলায় অভয়নগর উপজেলার গোপিনাথপুর গ্রামের মৃত আমানী শেখে ছেলে তৌহিদ শেখকে তিন বছরের সশ্রম কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও দু’ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন। বৃহস্পতিবার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক টিএম মুসা এ আদেশ দেন।  মামলার অভিযোগে উল্লেখ করা হয়েছে, ২০১৪ সালের ২৮ এপ্রিল নাউলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়ন করে। এ ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে অভয়নগর থানায় মামলা করেন। এ মামলায় বৃহস্পতিবার রায় ঘোষণা করে আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। 
এছাড়া,খুলনা জেলার পাইকগাছা উপজেলার কপিলমুনি গ্রামের মৃত নিতাই অধিকারীর ছেলে রাম প্রসাদকে দু’ বছরের সশ্রম কারাদন্ড ও দু’ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও দু’মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার যুগ্ম দায়রা জজ আসিফ ইকবাল এ আদেশ দেন। ২০১২ সালের ৩০ জুলাই রামপ্রসাদ বেনাপোল ভবেরবেড় গ্রাম থেকে আট বোতল ফেনসিডিলসহ আটক হয়। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানার এসআই রওশন সরকার বাদী হয়ে মামলা করেন। বৃহস্পতিবার এ মামলার রায় ঘোষণা করেন আদালত। আসামি পলাতক থাকায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft