দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
হবিগঞ্জে শেখ নাঈমের গণসংযোগে গণজোয়ার
কাগজ ডেস্ক :
Published : Saturday, 27 February, 2021 at 8:15 PM, Count : 183
হবিগঞ্জে শেখ নাঈমের গণসংযোগে গণজোয়ারআসন্ন হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার পক্ষে কাজ করতে এবং জয়ী করতে বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন যুবলীগের যুগ্ম সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম।

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সঙ্গে মতবিনিময় ও পথসভা করেছেন ব্যারিস্টার শেখ ফজলে নাঈম। 

নৌকা প্রতীকের জেলা যুবলীগ সভাপতি আতাউর রহমান সেলিমের পক্ষে ব্যারিস্টার শেখ ফজলে নাঈমের গণসংযোগে গণজোয়ার সৃষ্টি হয়। কর্মসূচি শুরুর আগেই নির্দিষ্ট স্থানে জড়ো হচ্ছে হাজার হাজার নেতা-কর্মী। 

এছাড়া ব্যারিস্টার শেখ ফজলে নাঈম যখন গণসংযোগ করেন তখন সংশ্লিষ্ট রাস্তা ও মহল্লার হাজার হাজার মানুষ হাত নাড়িয়ে তাকে অভিবাদন জানান।


ব্যারিস্টার শেখ ফজলে নাঈম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন হবিগঞ্জ আমার দ্বিতীয় গোপালগঞ্জ। তাই আপনাদের নৈতিক দায়িত্ব হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকাকে বিজয়ী করা। কারণ নৌকা বিজয়ী হলে আপনারা লাভবান হবেন।

তিনি আরও বলেন, হবিগঞ্জে নৌকাকে বিজয়ী করতে যুবলীগের কেন্দ্রীয় নেতারা হবিগঞ্জ আসছেন, আমি এসেছি। এখানে নৌকা বিজয়ী না হলে আমাদের কোনো ক্ষতি হবে না। ক্ষতি হবে আপনাদের। আর নৌকা যদি জয়ী হয়, তাহলে পৌরসভা উন্নয়নের জোয়ারে ভাসবে। কারণ উন্নয়নের সব দায়িত্ব নেবেন প্রধানমন্ত্রী। 

এ সময় উপস্থিত ছিলেন, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান চপল, জহির উদ্দীন খোশরু, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও গোপালগঞ্জ পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারহান আলম, বিমানবন্দর থানা যুবলীগ নেতা এমএম আসলাম রাইহ্যান প্রমুখ। 





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft