দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
যশোরে ইজিবাইক থেকে চাঁদা আদায়
টালিখাতা ও টাকাসহ ৩ চাঁদাবাজ আটক, অভিযুক্ত ৯
কাগজ সংবাদ
Published : Saturday, 27 February, 2021 at 10:36 PM, Count : 483
টালিখাতা ও টাকাসহ ৩ চাঁদাবাজ আটক, অভিযুক্ত ৯যশোরে ইজিবাইক ও সিএনজি থেকে চাঁদা আদায়ের সময় চিহ্নিত ৩ চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে টালিখাতা ও নগদ টাকা উদ্ধার হয়েছে। এ ঘটনায় ৯ জনকে অভিযুক্ত করে মামলা হয়েছে। 
যশোরের চুড়ামনকাটি যাত্রী ছাউনীর সামনে সিএনজি ইজিবাইক স্ট্যান্ডে চাঁদা আদায়ের ঘটনায় আটক করা হয়। এসময় ৬ চাঁদাবাজসহ অজ্ঞাত ৩/৪ জন পালিয়েছে।
জেলা গোয়েন্দা শাখা (ডিবি) এসআই আরিফুল ইসলামের করা মামলায় আটককৃত আসামিরা হচ্ছে যশোর সদর উপজেলার ছাতিয়ানতলার আমীর হামজার ছেলে মাহামুদ হাসান, একই এলাকার মৃত আবুল হোসেন সরদারের ছেলে ওহিদুল ইসলাম, চুড়ামনকাটি গ্রামের মৃত আব্দুল বারীর ছেলে মাহাবুব হাসান দিপু। পলাতকরা হচ্ছে, ছাতিয়ানতলার মহাসিনের ছেলে শাহিন, মৃত জয়নাল আবেদিনের ছেলে শাহিন, হাসান, চুড়ামনকাটির আবুল, ছাতিয়ানতলার হুমায়ন ও দোগাছিয়া গ্রামের রন্টুসহ অজ্ঞাত ৩/৪ জন।
মামলায় বলা হয়েছে, ২৬ ফেব্রুয়ারি বিকেলে চুড়ামনকাটি যাত্রী ছাউনীর সামনে সিএনজি, ইজিবাইক স্ট্যান্ডে কতিপয় ব্যক্তি সিএনজি ও ইজিবাইক চালকদের কাছ থেকে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদার টাকা আদায় করিছল। ওই সংবাদে এসআই আরিফুল ইসলামসহ ডিবির চৌকস অফিসার ও ফোর্স ওই দিন বিকেল সোয়া ৫ টার পর অভিযান চালায়। পুলিশের উপস্থিতি আঁচ করে চাঁদাবাজরা দৌঁড়ে পালানোর চেষ্টার সময় মাহামুদ হাসান, ওহিদুল ইসলাম ও মাহাবুব হাসান দিপু আটক হয়। এ সময় তাদের কাছে থাকা চাঁদা আদায়ের টালি খাতা ও চাঁদার ৮শ’৫০ টাকা উদ্ধার হয়। আটককৃতরা তাদের সহযোগী পলাতক আসামিদের নাম প্রকাশ করে। পরে তাদেরকে কোতয়ালি মডেল থানায় সোপর্দ করে মাদক আইনে মামলা দেয়া হয়। 
২৭ ফেব্রুয়ারি দুপুরে আদালতে সোপর্দ করা হয়েছে। 






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft