ওপার বাংলা
শিরোনাম: কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী       আনারস ফলে রয়েছে অনেক গুণাগুণ       ‘বিএনপির মিথ্যাচারের থলের বিড়াল বেরিয়েছে’       পত্র-পত্রিকায় আমার বক্তব্য বিকৃত করে ছাপা হয়েছে : মির্জা আব্বাস       আন্তঃব্যাংক লেনদেন চালু       একদিনে রেকর্ড ১০২ মৃত্যু       রাজশাহীতে বের হবার করণ দেখাতে না পারলে ফিরতে হচ্ছে উল্টো পথে      
ধাপে ধাপে প্রকাশ হবে মমতার প্রার্থীর নাম
কাগজ ডেস্ক:
Published : Tuesday, 2 March, 2021 at 3:43 PM, Count : 147
ধাপে ধাপে প্রকাশ হবে মমতার প্রার্থীর নামদিনভর জল্পনা থাকলেও সন্ধ্যায় এসে জানা গেল তৃণমূল কংগ্রেস তাদের প্রার্থী তালিকা প্রকাশ করছে না এখনই। এদিকে বিজেপি, কংগ্রেস-বাম এবং আব্বাস সিদ্দিকীরদের মোকাবিলা করতে মমতা বন্দ্যোপাধ্যায় এবার রাজনৈতিকভাবে রাষ্ট্রীয় জনতা দলকে বাংলায় আসন সমাঝোতার প্রস্তাব দিতে পারেন বলে ধারণা করা হচ্ছে। আর রাতের চমক হিসেবে বিজেপিতে যোগ দিয়েছেন টালিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
কলকাতায় তৃণমূল ভবনে এখন ব্যস্ততা তুঙ্গে। রাজ্যের শাসক দল বরাবরই সবার আগে প্রার্থী তালিকা প্রকাশ করে। সবশেষ ২০১৯ সালেও বিজেপি, বামফ্রন্ট-কংগ্রেসের চেয়ে ১০ দিন আগে ৪২ আসনের প্রার্থী তালিকা প্রকাশ করে চমক দিয়েছিলেন তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
২৭ ফেব্রুয়ারি ভোটের তফসিল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার সুনীল আরোরা। এরপরই থেকে জল্পনা ছিল সোমবারই প্রার্থী তালিকা প্রকাশ করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু দিন শেষে জানিয়ে দেওয়া হলো ২৯৪ আসনের প্রার্থী তালিকা একসাথে নয় ধাপে ধাপে তালিকা প্রকাশ করবে মমতার দল।
আর সন্ধ্যা নামতেই আকাশের তারার মতো ঝলকে উঠেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এদিন সন্ধ্যায় রাজ্য বিজেপি দপ্তরে রাজ্য ও কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে মোদির দলে যোগ দিয়ে সোনার বাংলা গড়ার ডাক দেন ঝানু রাজনীতিকের মতোই।
এদিকে বাম-কংগ্রেস এবং ফুরফুরা শরীফের পীরজাদা আব্বাস সিদ্দিকীরা একসাথে ২৮ ফেব্রুয়ারি ব্রিগেডে রাজনৈতিক সমাবেশ করলেও একদিনের মধ্যে জোটে আসন সমঝোতা নিয়ে জট তৈরি হয়েছে। সেই জট কাটাতে বিমান বসু ও সূর্যকান্ত মিশ্রদের মতো শীর্ষ বাম নেতাদের ছুটে যেতে হয়েছে প্রদেশ কংগ্রেস ভবনে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft