সারাদেশ
শিরোনাম: চালুর প্রথম দিনে যাত্রী সংকটে গণপরিবহন (ভিডিও)       যে নিউজ ভাইরাল হলো       ভয়ানক ফ্রি ফায়ার ও পাবজি গেমসে শিশু কিশোররা        ভারতে গেল কোভিড-১৯ এর চিকিৎসা সামগ্রীর প্রথম চালান        শার্শায় মাছের ঘেরে বিষ প্রয়োগ দশ লাখ টাকার মাছ নিধন       মুরগি মরাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ৫       যমেক হাসপাতাল ছাত্রলীগের ইফতারি বিতরণ        কাজী বর্ণ উত্তমের ইফতারি বিতরণ        অভিযুক্ত লুৎফর-ছোট্টকে চালান       রিকশা থামিয়ে ছিনতাইয়ের সময় দু’জনকে গণধোলাই      
মাটিরাঙ্গাতে ৪ কেজি গাঁজাসহ আটক ২
খাগড়াছড়ি প্রতিনিধি:
Published : Friday, 5 March, 2021 at 6:45 PM, Count : 105
মাটিরাঙ্গাতে ৪ কেজি গাঁজাসহ আটক ২খাগড়াছড়ির মাটিরাঙ্গায় শুক্রবার ৪ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি।
আটককৃত মাদক ব্যবসায়ী মো. শাহাব উদ্দিন চট্রগ্রামের ফটিকছড়ি উপজেলার ধুরুম গ্রামের মৃত গোলাম মোস্তফার ছেলে এবং মো. ফারুক হোসেন(২৮) খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার শান্তিপুর গ্রামের আবুল কাশেমের ছেলে।
বিজিবি সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও গুইমারা রিজিয়ন ইন্টেলিজেন্স সেলের সদস্য ব্যাটালিয়ন আনসার মো.আলী আমজাদ এর তথ্যের ভিত্তিতে বিজিবি পলাশপুর জোন এর ২ নং জিপি গেইটে শান্তিপুর থেকে আগত মটর সাইকেল চেক করে ৪ কেজি ভারতীয় গাঁজাসহ মো. শাহাব উদ্দিন ও মো. ফারুক হোসেন(২৮) নামে দুই মাদক ব্যবসায়ীকে ডিউটিরত বিজিবি সদস্যদের নিয়ে আটক করা হয়।
এসময়, ১ টি প্লাটিনা মোটর সাইকেল(চট্টমেট্রো হ- ১৫-৭৪৫৯),নগদ ছয় হাজার তিনশত চুয়াল্লিশ টাকা এবং ২ টি মোবাইল সেট আটক করা হয়।
আটককৃত আসামী ও জব্দকৃত মালামাল মাটিরাঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।
মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মুহাম্মদ আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করা হয়েছে এবং আসামীদের কোর্টে প্রেরণ করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft