ক্রীড়া সংবাদ
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
টি-২০ সিরিজ পাকিস্তানের
ক্রীড়া ডেস্ক:
Published : Saturday, 17 April, 2021 at 4:32 PM, Count : 103
টি-২০ সিরিজ পাকিস্তানেরদক্ষিণ আফ্রিকায় ওয়ানডে সিরিজ জয়ের পর এবার টি-২০’তেও প্রোটিয়াদের হারিয়েছে পাকিস্তান। চতুর্থ ও শেষ টি-২০’তে তিন উইকেটে জিতেছে বাবর আজমরা। ১৪৫ রানের লক্ষ্য পাকিস্তান ছুঁয়েছে এক বল বাকি থাকতে। ২-১ ব্যবধান ওয়ানডে সিরিজ জেতা সফরকারীরা টি-২০ সিরিজ ঘরে তুলেছে ৩-১ ব্যবধানে।
শুক্রবার সেঞ্চুরিয়নে চার ম্যাচ সিরিজের শেষ ম্যাচে পাকিস্তান টস জিতে সিদ্ধান্ত নিয়েছিল ফিল্ডিংয়ের। ব্যাট করতে নেমে শুরুতে এইডেন মার্করামের ১১ রানে বিদায়ে কিছুটা নড়বড়ে হলেও ধাক্কা সামলান জানেমান মালান ও রাসি ভ্যান ডার ডুসেন।
মালান ৩৩ রান করে ফিরলেও ডুসেন খেলেন অর্ধশত রানের ইনিংস। তবে ৫২ রান করে ডুসেনের বিদায়ের পর বাকিরা ব্যর্থ হন দুই অঙ্কের কোটায় পৌছাতেও। ফলে ১৯.৩ ওভারে ১৪৪ রানেই গুটিয়ে যায় দক্ষিণ আফ্রিকা। তিনটি করে উইকেট নেন ফাহিম আশরাফ, হাসান আলী এবং দুটি উইকেট নেন হারিস রউফ।
জবাবে ব্যাট করতে নেমে রানের খাতা খোলার আগেই সাজঘরে ফেরেন গত ম্যাচে দুর্দান্ত খেলা ওপেনার মোহাম্মদ রিজওয়ান। তবে দ্বিতীয় উইকেট জুটিতে ফখর জামান ও বাবর আজমের দৃঢ়তায় জয়ের সুবাতাস পায় পাকিস্তান। বাবর ২৪ আর ফখর ৬০ রান করে ফিরলে খানিকটা ব্যাকফুটে চলে যায় পাকিস্তান।
আট নম্বরে ব্যাট করতে নামা মোহাম্মদ নেওয়াজের অপরাজিত ২৫ রানে ভর করে ১৯.৫ বলে গিয়ে জয় নিশ্চিত করে সফরকারীরা। তিন উইকেটে হারিয়ে ৩-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় পাকিস্তান।
প্রোটিয়াদের হয়ে দুটি করে উইকেট নেন লিজাদ উইলিয়ামস ও সিসান্দা মাগালা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft