শিক্ষা বার্তা
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
কড়া পুলিশ পাহারায় ক্যাম্পাস ত্যাগ করলেন রাবি উপাচার্য
রাজশাহী ব্যুরো :
Published : Thursday, 6 May, 2021 at 8:07 PM, Count : 157
কড়া পুলিশ পাহারায় ক্যাম্পাস ত্যাগ করলেন রাবি উপাচার্যরাজশাহী বিশ্ববিদ্যালয়ে অবৈধ নিয়োগ বাণিজ্যকে কেন্দ্র করে চলমান সংঘর্ষের মধ্যেই উপাচার্যের বাসভবন ত্যাগ করলেন এম আব্দুস সোবহান। বৃহস্পতিবার (৬ মে) দুপুর আড়াইটায় কড়া পুলিশ পাহারায় ক্যাম্পাস ছাড়েন তিনি।
এর আগে, উপাচার্য এম আব্দুস সোবহান ১২১ জনকে বিভিন্ন পদে নিয়োগ দিচ্ছেন এমন গুঞ্জন ওঠে। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার ভোর থেকে উপাচার্য ভবনের সামনে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও চাকরীপ্রত্যাশীরা অবস্থান নেয়। আজ বেলা সাড়ে এগারোটার দিকে মহানগর ছাত্রলীগের একদল নেতাকর্মী উপাচার্য ভবনের সামনে অবস্থান নেয়। বেলা সোয়া ১২টার দিকে ছাত্রলীগ নেতাকর্মীরা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে সংঘর্ষে লিপ্ত হয়।
এসময় পুলিশ ও গোয়েন্দা সংস্থার সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে লাঠিচার্জ শুরু করলে হামলাকারী ছাত্রলীগ নেতাকর্মীরা ক্যাম্পাস ছেড়ে যায়। এই ঘটনায় শারীরিক শিক্ষা ও ক্রিড়াবিজ্ঞান বিভাগের সহকারী পরিচালক কামরুজ্জামান চঞ্চল, হবিবুর হলের সেকশন অফিসার আবদুল্লাহ আল মাসুদসহ আরও অন্তত ১০ জন আহত হয়েছেন। আহত সবার নাম ও পরিচয় জানা যায় নি।
উল্লেখ্য, গত ২ ও ৪ মে মেযাদের শেষে সময়ে এসে উপাচার্য অতীতের মতো আর যেন কোন দুর্নীতি করতে না পারেন, সেজন্য উপাচার্যের বাসভবন ও প্রশাসনিক ভবনে তালা ঝুলিয়ে অবস্থান নেয় চাকরি প্রত্যাশী ছাত্রলীগের সাবেক নেতাকর্মীরা। তারপর থেকেই ক্যাম্পাসে অবস্থান নিয়ে আসছিল এই নেতাকর্মীরা।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft