ক্রীড়া সংবাদ
শিরোনাম: বিশ্বকাপের স্বপ্ন বেঁচে রইলো বাংলাদেশের       যশোরাঞ্চলে কঠোর নজরদারি       প্রাইম ব্যাংকের ব্যবস্থাপককে হাজির হবার নোটিশ       যশোরে নবাগত ৩৭ জন আইনজীবীকে সংবর্ধনা       চাকরির নামে সাড়ে ১৬ লাখ টাকা প্রতারণায় নারীর বিরুদ্ধে মামলা       পিচের রাস্তায় ইটের সলিং       কেশবপুরে মানববন্ধন       পরিত্যক্ত ভবনে চলছে স্বাস্থ্যসেবা কার্যক্রম, দুর্ঘটনার আশংকা        কারেন্ট পোকার আক্রমণে আমন ধান নষ্ট, দিশেহারা কৃষক       তালা ভূমি অফিসের কর্মচারীরের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ       
মাহমুদউল্লাহর অবসর বিষয়ে যা বললেন অধিনায়ক
ক্রীড়া ডেস্ক:
Published : Monday, 12 July, 2021 at 11:55 AM, Count : 197
মাহমুদউল্লাহর অবসর বিষয়ে যা বললেন অধিনায়ক১৬ মাস পর টেস্ট ক্রিকেটে ‘ব্যাকআপ’ হিসেবে ফিরেই বাংলাদেশের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখেন মাহমুদউল্লাহ রিয়াদ। তার ব্যাট থেকে প্রথম ইনিংসে আসে অপরাজিত ১৫০ রান। তাসকিন আহমেদের সঙ্গে নবম উইকেটে গড়েন দেশসেরা জুটি। কিন্তু তৃতীয় দিনের খেলা শুরুর আগে গুঞ্জন ওঠে, সাদা পোশাক একবারের জন্য তুলে রাখতে যাচ্ছেন মাহমুদউল্লাহ। এমনকি শেষ দিন তাকে গার্ড অব অনারও দিয়েছেন সতীর্থরা। এনিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হলেন মুমিনুল হক।
২২০ রানের জয়ের পর বাংলাদেশের অধিনায়ক এই বিষয়টি নিয়ে বলেছেন, এটা তার ব্যক্তিগত সিদ্ধান্ত। এটা নিয়ে কথা বলা আমার জন্য কঠিন। এটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত হতে পারে। ম্যাচে মাহমুদউল্লাহর পারফরম্যান্স নিয়ে মুমিনুলের বক্তব্য, লিটন আর রিয়াদ ভাইয়ের জুটিটা খুবই গুরুত্বপূর্ণ ছিল। ১৬০ রানে ছয় উইকেট পড়ে গেছে। তখন কিন্তু একটা জুটি খুবই দরকার ছিল। রিয়াদ ভাই যে ইনিংসটা খেলেছেন, সেটা অসাধারণ।
মাহমুদউল্লাহর অবসর সম্পর্কে জানার পর প্রতিক্রিয়া কী ছিল জানতে চাইলে মুমিনুল বললেন, আমি তো আগেই বললাম, এই ব্যাপারে কোনো কিছু বলা কঠিন। আমি জানি জটিল কিছু না । অবশ্যই তরুণ অধিনায়ক হিসেবে আমার খারাপ লাগার কথা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft