দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন মোস্তফা ফরিদ       খালেদার সাজা স্থগিতের মেয়াদ বাড়লো আরও ৬ মাস        অভ্রর মরদেহ বাড়িতে পৌঁছুছে, ঐশিকেরটা পথে       আসলো আরও ৫০ লাখ টিকা       করোনাকালে ৩৩ শতাংশ ছেলেশিশু যৌন নির্যাতনের শিকার       বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা       বন্ধের পর স্কুলের প্রথম দিনে বরণ হলো তৃতীয় শ্রেণির শিক্ষার্থীরা       চাঁদা না পেয়ে বাড়ি নির্মাতাকে কুপিয়ে জখমের অভিযোগ       যশোরে চুরি মোটরসাইকেল গোপালগঞ্জে উদ্ধার       টিকা পাবে ১২ বছর বয়সীরাও      
খুলনা বিভাগে করোনায় একদিনে ৫৮ জনের মৃত্যু
# শনাক্ত ৮০ হাজার ছাড়ালো
খুলনা ব্যুরো
Published : Saturday, 17 July, 2021 at 7:24 PM, Update: 17.07.2021 10:03:44 PM, Count : 177
খুলনা বিভাগে করোনায় একদিনে ৫৮ জনের মৃত্যুখুলনা বিভাগে একদিনে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ও উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা বেড়েছে। তবে এ সময়ে কমেছে শনাক্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় বিভাগের ১০ জেলায় করোনা আক্রান্ত হয়ে ৫৮ জনের মৃত্যু হয়েছে। একইসময় জেলায় ৫৩৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে বিভাগে শনাক্তের সংখ্যা ৮০ হাজার ছাড়িয়েছে।
শনিবার বিভাগীয় স্বাস্থ্য অধিদফতর সূত্র ও বিভিন্ন জেলার স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় খুলনায় ১০ জনের মৃত্যু হয়েছে। এখানে উপসর্গ নিয়ে মৃতের সংখ্যা পাওয়া যায়নি। যশোর জেলায় করোনা ও উপসর্গ নিয়ে সর্বোচ্চ ১৫ জনের মৃত্যু হয়েছে। বাকিদের মধ্যে কুষ্টিয়ায় ১২জন, সাতক্ষীরায় ৯ জন, চুয়াডাঙ্গায় পাঁচজন, ঝিনাইদহ ও মেহেরপুরে তিনজন করে ও মাগুরায় একজন মারা গেছেন।
উল্লেখ্য, খুলনা বিভাগে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে শনিবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট করোনা শনাক্ত হয়েছে ৮০ হাজার ৭৬ জনের। এদের মধ্যে মারা গেছেন ১ হাজার ৮৪৪ জন ও সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫১ হাজার ৬৬৫ জন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft