দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: রাসেল দম্পতির বিরুদ্ধে আরেক মামলা       ফখরুলের মামলার চার্জগঠন পেছাল       ‘অস্ট্রেলিয়া-যুক্তরাষ্ট্র মিথ্যাচার করেছে’       ‘ভাসানচরে যুক্ত হবে জাতিসংঘ, সমঝোতা স্মারক চূড়ান্ত’       চীনে যাত্রীবাহী জাহাজ উল্টে ৮ জন নিহত       রাজ-শিল্পার সংসার ভেঙে যাচ্ছে ?       মধুখালীতে করোনায় বন্ধ হলো ৫টি শিশু শিক্ষা প্রতিষ্ঠান       রামেক হাসপাতালে করোনা ইউনিটে ৪ জনের মৃত্যু       দেশের বিভিন্ন স্থানে বৃষ্টির আভাস       হাতের কব্জি কেটে দিলো প্রতিপক্ষ      
মণিরামপুরে নববধূকে শ্বাসরোধে হত্যা
জাহাঙ্গীর আলম, মণিরামপুর (যশোর)
Published : Monday, 19 July, 2021 at 9:07 PM, Count : 277
মণিরামপুরে নববধূকে শ্বাসরোধে হত্যাযশোরের মণিরামপুরে সানজিদা আক্তার লিমা (১৬) নামে এক নববধূকে শ^াসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রোববার রাত ৮টার দিকে উপজেলার শ্যামকুড় গ্রামে এ ঘটনা ঘটে।
তার পিতার দাবি, লিমাকে শ^াসরোধে হত্যার পর মরদেহ ফেলে পালিয়ে গেছে স্বামীসহ শ্বশুর বাড়ির লোকজন। ওই রাতেই খবর পেয়ে থানা পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এ  ব্যাপারে তার পিতা বাবলু হোসেন বাবু থানায় মামলা করেছেন।
মেয়ের পিতা বাবুল হোসেন বাবু জানান, একই গ্রামের মুনছুর আলীর ছেলে চা বিক্রেতা ওমর ফারুকের সাথে ছয় মাস আগে লিমার বিয়ে হয়। সানজিদা তখন সপ্তম শ্রেণির ছাত্রী ছিল। একমাস আগে যৌতুক চাওয়া নিয়ে জামাইয়ের সাথে তার দ্বন্দ্ব হয়। পরে স্থানীয়ভাবে মিটমাট করে তারা মেয়েকে নিয়ে যান। তখন থেকে জামাতাদের সাথে তার বনিবনা ছিল না। ঘটনার দিন সেই ঘটনাকে কেন্দ্র করে ওরা তার মেয়েকে শ্বাসরোধে হত্যা করেছে।
শ্যামকুড় ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মনি জানান, রোববার রাত ৯টার দিকে ইউপি সদস্য ও গ্রাম্য চিকিৎসক মোস্তফা কামালকে মোবাইলে ডেকে আনেন স্বামী ওমর ফারুক। ডাক্তার এসে ঘরের খাটের ওপর সানজিদাকে মৃত অবস্থায় পেয়েছেন। তখন ওমর ফারুকসহ বাড়ির সবাই মরদেহ ফেলে পালিয়ে গেছে বলে জানতে পারেন তিনি।
ঘটনাস্থলে যাওয়া মণিরামপুর থানার উপপরিদর্শক আক্তারুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে দেখে মনে হচ্ছে আত্মহত্যা না। কারণ মরদেহের গলায় বামপাশে কালো দাগসহ বিভিন্ন জায়গায় আঁচড়ের দাগ রয়েছে। উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
এ ব্যাপারে ওসি (তদন্ত) শিকদার মতিয়ার রহমান জানান, থানায় মামলার প্রস্তুতি চলছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft