দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
এক পরিবারের ৪ সদস্য করোনা থেকে বেঁচে অংশ নিলেন ঈদ উৎসবে
মঙ্গলকোট (কেশবপুর) প্রতিনিধি :
Published : Wednesday, 21 July, 2021 at 6:44 PM, Count : 212
এক পরিবারের ৪ সদস্য করোনা থেকে বেঁচে অংশ নিলেন ঈদ উৎসবে কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের চুয়াডাঙ্গা গ্রামে একই বাড়ীতে চারজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। পুরোপুরি সুস্থ হয়ে মনের আনন্দে পালন করলেন ঈদ উল আযহা।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী পাঁচ নম্বর মঙ্গলকোট ইউনিয়নের আওয়ামী লীগ নেতা আব্দুল কাদের বিশ্বাস ঈদের দিন পরিবারের সকলকে নিয়ে বাড়িতে ঈদের আনন্দ উপভোগ করেছেন। তার সহধর্মিণী, পুত্র, পুত্রবধূ করোনা পজিটিভ হয়ে ঢাকা মগবাজার হোলি ফ্যামিলী হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। আব্দুল কাদের বিশ্বাস করোনা উপসর্গ নিয়ে নিজ বাড়ীতে লকডাউনে ছিলেন। তিনি ও তার স্ত্রী শাহানাজ বেগম বাড়ীতে ছিলেন। গত ২৯ জুন মঙ্গলবার স্ত্রী শাহানাজ বেগমের করোনা পজেটিভ ধরা পড়লে ঐদিনই তাকে ঢাকা মগবাজার হোলি ফ্যামিলী হসপিটালে চিকিৎসার জন পাঠান। এর আগে ঢাকায় অবস্থানরত পুত্র ও পুত্রবধু আক্রান্ত হয়ে ঐ হাসপাতালে চিকিৎসারত ছিলেন। এদিকে কাদের বিশ্বাসও করোনা উপসর্গ নিয়ে বাড়ীতে চিকিৎসাধীন ছিলেন। পরিবারের চারজনই করোনা ও করোনা উপসর্গে আক্রান্ত হয়েছিলেন।

মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন জানান, উপজেলা প্রশাসনের নির্দেশে ইউনিয়নের চুয়াডাঙ্গা গ্রামের সাবেক ইউপি মেম্বর আব্দুল কাদের বিশ্বাসের স্ত্রী শাহানাজ বেগম (৪৭) করোনায় আক্রান্তের সংবাদ পেলে তিনি বুধবার (৩০ জুন) সকালে ঐ বাড়ীতে লকডাউন করেন।

মহান আল্লাহর অশেষ রহমতে ঢাকায় চিকিৎসাধীন স্ত্রী, পুত্র ও পুত্রবধু সকলে সুস্থ হয়ে রোববার (১৮ জুলাই) সকালে কেশবপুরের মঙ্গলকোট ইউনিয়নের চুয়াডাঙ্গা গ্রামের বাড়িতে এসে একসাথে ঈদ করেছেন। সাথে আছেন করোনাকালীন যোদ্ধারা। তিনি ইউনিয়ন বাসীকে জানাচ্ছেন পবিত্র ইদুল আযহার শুভেচ্ছা।

এদিকে, পাঁচ নম্বর মঙ্গলকোট ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, চুয়াডাঙ্গা ৮ নং ওয়ার্ডর সাবেক ইউপি মেম্বর আব্দুল কাদের বিশ্বাস জানান, তার সহধর্মিণী শাহানাজ বেগমসহ তার পুত্র ও পুত্রবধু সুস্থ হয়ে বাড়ীতে ফিরেছে। সকলের দোয়ায় আজ তারা একসাথে ঈদ করছেন। করোনা পজেটিভ হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মহাখালী BNCC করোনা হাসপাতালে পাঠানো হয়েছিল। সকলের দোয়ায় তার সুস্থ্য হয়ে বাড়ীতে ফিরেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]agoj.com
Design and Developed by i2soft