দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ১২ দামি ব্রান্ডের বিপুল নকল মবিল উদ্ধার       জনস্বার্থ সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত       ফরম পূরণের টাকা জমা না হওয়ায় ঝুঁকিতে যশোর মহিলা কলেজের ১২৭ পরীক্ষার্থী       ইউপি নির্বাচনে যশোর বিএনপির ৬০ ভাগ নেতাকর্মী অংশ নিচে চান       স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে মামলা       দুই শিশুকে মারপিটের ঘটনায় মামলা       বঙ্গবন্ধু হত্যায় জিয়াকে আসামি করতে চেয়েছিলাম       বিভিন্ন স্থানে মোস্তফা ফরিদের মতবিনিময়       বনি হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মেহেদির আত্মসমর্পণ        মোস্তফা ফরিদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীর বিষয়টি গুজব      
নানা অজুহাতে বের হচ্ছেন ঝিনাইদহের মানুষ
রাজিব হাসান, ঝিনাইদহ:
Published : Saturday, 24 July, 2021 at 1:45 PM, Count : 196
নানা অজুহাতে বের হচ্ছেন ঝিনাইদহের মানুষ ঝিনাইদহে করোনা সংক্রমণ রোধে সরকার ঘোষিত ১৪ দিনের কঠোর বিধিনিষেধের আজ শনিবার দ্বিতীয় দিন চলছে। এ বিধিনিষেধ কার্যকর করার জন্য আইন-শৃঙ্খলাবাহিনী, সেনা সদস্যরা মাঠে থাকলেও নানা অজুহাতে মানুষ ঘর থেকে বের হচ্ছেন।
শনিবার সকাল থেকে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশের চেকপোস্ট বসার পাশাপাশি সেনা সদস্যরাও রয়েছেন মাঠে। তারা মানুষকে ঘর থেকে বের হতে নিরুৎসাহিত করার পাশাপাশি যারা অজুহাত দেখিয়ে শহরে প্রবেশ করছেন তাদেরকে ফিরিয়ে দিতে দেখা গেছে। জেলা শহরের বেশিরভাগ দোকান-পাট ও যানবহন বন্ধ থাকলেও তিন চাকার ইজিবাইকসহ রিকাসা, ভ্যান, মটরসাইকেল চলাচল করতে দেখা গেছে। আর কঠোর বিধিনিষেধের বিষয়ে সদর থানার ওসি তদন্ত এমদাদ হোসেন জানান,  আমরা মানুষকে সচেতন করার জন্য কাজ করে চলেছি। কোন মানুষ বের ও প্রবেশ যেন না করতে পারে সে বিষয়ে পুলিশ তৎপর রয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft