ক্রীড়া সংবাদ
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
অক্টোবরে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশের যুব ক্রিকেট দল
ক্রীড়া ডেস্ক:
Published : Sunday, 26 September, 2021 at 6:44 PM, Update: 26.09.2021 6:47:59 PM, Count : 79
অক্টোবরে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশের যুব ক্রিকেট দলযুব ওয়ানডে সিরিজ খেলতে আগামী মাসেই শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশের যুব ক্রিকেটারা। পাঁচ ম্যাচের যুব ওয়ানডে সিরিজ খেলতে আগামী সাত অক্টোবর লঙ্কায় পা রাখবে বাংলাদেশ দল। কোভিড মহামারির সময়ে অন্য সব সিরিজের মতো এই সিরিজও হবে জৈব সুরক্ষা বলয়ে।
দেশের মাঠে আফগানদের বিপক্ষে বাংলাদেশের যুবাদের সিরিজ শেষ হলো শনিবার। ৫ ম্যাচে যুব ওয়ানডে সিরিজে ৩-২ ব্যবধানে জিতলেও যুব টেস্টে হেরে যায় বাংলাদেশ। শ্রীলঙ্কায় শুধু ওয়ানডে সিরিজই হবে।
১৫ অক্টোবর সিরিজ শুরু। পরের ম্যাচগুলি ১৮, ২০, ২৩ ও ২৫ অক্টোবর। সিরিজের ভেন্যু এখনও চূড়ান্ত হয়নি।
আগামী বছর ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় যুব বিশ্বকাপকে ভাবনায় রেখে প্রস্তুতির অংশ হিসেবেই এই সিরিজগুলো অনুষ্ঠিত হবে। কোভিড পরিস্থিতিতে কয়েক দফায় ক্যাম্প শুরু ও বন্ধ হওয়ার পর আফগানিস্তান সিরিজ দিয়েই শিরোপা ধরে রাখার প্রস্তুতি জোরেসোরে শুরু করেছে বাংলাদেশ।
এই সিরিজের জন্য বেশ কিছুদিন ধরেই কলম্বোতে প্রস্ততি নিচ্ছে শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দল। দলটির কোচ সাবেক ব্যাটসম্যান আভিশকা গুনাবর্ধনে, ফিল্ডিং কোচ সাবেক অলরাউন্ডার উপুল চন্দনা, পেস বোলিং কোচ সাবেক পেসার চামিলা গামাগে।
শ্রীলঙ্কায় বাংলাদেশ যুব দল সবশেষ সফর করেছে ২০১৯ অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে। দুই দলের দ্বিপাক্ষিক সিরিজ শ্রীলঙ্কায় সবশেষ হয়েছে ২০১৮ সালে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft