দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬ রানের হার দিয়েই বিশ্বকাপ শুরু বাংলাদেশের       ফরিদ আহমেদ চৌধুরী, শান্তসহ নবনির্বাচিতদের শপথ       বিশ্বে করোনায় মৃত্যুর সংখ্যা ৪৯ লাখ পার       খালী কলসি বাজে বেশী ভরা কলসী বাজে না       কোচিং থেকে ছেলে নিয়ে বাড়ি ফেরা হলো না শাহাজানের       দুই মাদক কারবারীকে আটক করেছে র‌্যাব       ষষ্টিতলা ও খড়কির দুটি চক্রে উত্তেজনা        বেজপাড়ায় ১০ লক্ষাধিক টাকার মালামাল চুরির অভিযোগ        কুয়াদা থেকে ভুয়া কবিরাজ আটক       যবিপ্রবিতে গুচ্ছ পদ্ধতির ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে সম্পন্ন      
আ’লীগ থেকে মনোনয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছা
নড়াইল অফিস
Published : Thursday, 14 October, 2021 at 8:28 PM, Count : 114
আ’লীগ থেকে মনোনয়ন পাওয়ায় ফুলেল শুভেচ্ছা নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম আবিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা। বুধবার সন্ধ্যায় ঢাকা থেকে নিজ ইউনিয়ন ভদ্রবিলা ফেরার পথে সদরের মালিবাগ মোড়ে তাকে সংবর্ধনা দেয়া হয়।   
এ সময় চেয়ারম্যান প্রার্থী সৈয়দ আবিদুল ইসলাম বলেন, নৌকা প্রতীক পেয়েছি। আশা করছি জনগণ আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবেন। নির্বাচিত হলে ভদ্রবিলাকে সন্ত্রাস ও মাদকমুক্ত আধুনিক ইউনিয়ন হিসেবে গড়তে চাই। সর্বোপরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে দলের জন্য কাজ করে যাব। আগামি ১১ নভেম্বর নড়াইল সদরের ভদ্রবিলাসহ ১৩টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।
দলীয় সূত্রে জানা যায়, সৈয়দ আবিদুল ইসলাম ছাড়াও ভদ্রবিলা ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন শিকদার তোফায়েল আহমেদ, এস এম লিয়াকত আলী, খায়রুজ্জামান ফকির, বাবুল মোল্যা, আল ইমাম সিকদার আলিম, হুমায়ুন কবির শেখ ও ওমর আলী।
এদিকে নড়াইল সদরের চন্ডিবরপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়া আজিজুর রহমান ভূইয়াকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা। বৃহসপতিবার দুপুরে ঢাকা থেকে নিজ এলাকা নড়াইলে ফেরার  পথে  সদরের তুলারামপুরে সমর্থকরা তাকে সংবর্ধনা দেন।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft