শিক্ষা বার্তা
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
যবিপ্রবিতে ভর্তি পরীক্ষা দিলেন কিশোর উন্নয়ন কেন্দ্রের এক বন্দি
কাগজ সংবাদ
Published : Sunday, 17 October, 2021 at 8:51 PM, Count : 234
যবিপ্রবিতে ভর্তি পরীক্ষা দিলেন কিশোর উন্নয়ন কেন্দ্রের এক বন্দি২০টি বিশ্ববিদ্যালয়ের গুচ্ছভিত্তিক সমন্বিত ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ পেল যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রের এক বন্দি। রোববার অনুষ্ঠিত ২০২১-২২ শিক্ষাবর্ষের এ ইউনিটের (বিজ্ঞান) পরীক্ষায় ওই বন্দিকে অংশগ্রহণের সুযোগ দেয় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়-যবিপ্রবি।  
রোববার দুপুর ১২টায় যবিপ্রবির ছাত্র শিক্ষক মিলনায়তনে সাধারণ শিক্ষার্থীদের সাথে পরীক্ষা দেন ওই বন্দি। তার বাড়ি নাটোরের সিংড়া উপজেলায়। তিনি নারী ও শিশু নির্যাতন মামলায় বন্দি রয়েছেন।
যবিপ্রবি ভর্তি পরীক্ষার দায়িত্বরত কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, ওই বন্দিকে চলতি বছরের ২ ফেব্রুয়ারি রাজশাহীর বোয়ালিয়া থানার নারী ও শিশু নির্যাতন দমন আইনের মামলায় গ্রেপ্তার করা হয়। এরপর সংশোধনের জন্যে যশোর কিশোর উন্নয়ন কেন্দ্রে পাঠানো হয় তাকে। আদালতের নির্দেশে গুচ্ছভিত্তিক এ ইউনিটের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের সুযোগ করে দেয় যবিপ্রবি।
এর আগে,পরীক্ষায় অংশগ্রহণ করাতে বেলা ১১টার দিকে ওই বন্দি শিক্ষার্থীকে যশোরের পুলেরহাট কিশোর উন্নয়ন কেন্দ্র থেকে যবিপ্রবিতে আনা হয়। এ সময় পুলিশ সদস্যরা তার নিরাপত্তা বিধান করে। পরীক্ষা শেষে তাকে আবার কিশোর উন্নয়ন কেন্দ্রে নিয়ে যাওয়া যায় হয়।
যবিপ্রবি উপাচার্য অধ্যাপক ডক্টর আনোয়ার হোসেন জানান, ভর্তি পরীক্ষার নীতিমালা মেনেই ওই বন্দি শিক্ষার্থীকে পরীক্ষায় বসতে দেয়া হয়েছিল। তার কক্ষের বাইরে পুলিশ মোতায়েন ছিল। সে নিশ্চিন্তে পরীক্ষা দিতে পেরেছে। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft