আক্কেল চাচার চিঠি (আঞ্চলিক ভাষায় লেখা)
শিরোনাম: চুড়ামনকাটিতে আ’লীগের প্রতিপক্ষ থাকতে পারেন স্বতন্ত্র প্রার্থী       উচ্ছ্বাস ছড়িয়ে ভালোর আশায় শেষ হলো টাউনহল মাঠের গণসংগীত উৎসব       জেলা পুলিশ ও সেনাবাহিনীতে চাকরির নামে প্রতারণা       খালেদা জিয়াকে বিদেশে না পাঠালে পালানোর পথ খুঁজে পাবেন না       কেশবপুরে শিশু রত্না হত্যা মামলায় দাদার বিরুদ্ধে চার্জশিট       ঘের থেকে কৃষকের মরদেহ উদ্ধার       যশোরের ৩৫ ইউনিয়নে ভোট রোববার       স্ত্রীকে হত্যার দায়ে আটক       ফরিদপুরে গ্রাম্য ডাক্তারকে মারপিট        জয়তী সোসাইটির মানববন্ধন       
ফেসবুক আমাগের কনে নিয়ে আইসলো!
Published : Sunday, 21 November, 2021 at 9:28 PM, Count : 110
পেত্তেকটা মৃত্তুই কষ্টের। যাইগের যায় তারাই বোঝে। ঘটনা দুর্ঘটনায় মানুস মল্লিও কষ্টে শিষ্টে কোন রকম জানের বুজ দিয়া যায়। কিন্তুক যদি কেউ আত্মহত্যা করে তাও আবার নাহাক কারনে তালি তা মাইনে নিয়া যায়না। ঘটনাডা খুইলে কলি যে কেউ আমার সাথে একমত হবেন।  
মানুস নানান কারনে আত্মহত্যা করে। যদিও ইডা কোন কেরমেই করা উচিত না। তেবে ফেসবুকির জন্যি আত্মহত্যা ইডারে কি কওয়া যায় তা বুজি আইসতেচে না। ঘটনাডা ঘইটেচে গ্যালো পশশু। ফেসবুক চালানো নিয়ে বউ’র সাথে কাইজে করিল এক ছ্যামড়া। ব্যস দেড়ি কতা কওয়ার কারনে বউ ঘরে ঢুইকে খাইলো বিষতেল। খাইয়ে আড়ায় পড়ার সাতে সাতে তারে হাসপাতালে নিয়া হইলো। স্যানতে একদিন পর বাড়ি আনার পর আবার অবস্তা করুন হয়ে গেলি তারে ফেত্তে হাসপাতালে নিয়ে গিলো। এইবার আর তারে বাচায় ফিরোয় আনা যায় নি। বউরে মাটি দিয়ে আইসে বরডাও ট্যাবলেট খাইয়ে পাটায় পড়ে। হাসপাতালে কয় ঘন্টা টিকে ছিলো, তারপর স্যাও দুইনের মায়া কাটায়ে চইলে গেচে।
ঘটনাডা পাবনার সাথিয়া উপজেলার কাশিনাথপুর ইউনিয়নের কল্যানপুর গিরামে। ঐ এলেকার রামজান আলীর ছাবাল রাকিব ব্যাপারী আর তার বউ মারিয়া খাতুন এই খাইন বাদায়েচে। ছ্যামড়াডার বয়েস মাত্তর ২৫, আর মাইয়েডার ১৮। এলেকাবাসীর কতাত্তে জানা গেচে রাকিব আর মারিয়ার মদ্দি ম্যালাদিনতে মন দিয়া নিয়া চলতিলো। মুকি মুকি এই সব চাউর হতিই দুই পরিবার মিইলে তাগের বিয়ে শাদী দিয়ে এক কইরে দিলো। এই বিয়ের বচরও পুরিনি। তারমদ্দি এই দুর্ঘটনা ঘইটে গ্যালো। কি সব্বেরাশে কতা কওদিনি।  সুংসারে নানান ঝুনঝাটের কারনে মানসির ইরাম অপমরার খবর পাওয়া যায়। কিন্তুক ফেসবুক চালানো নিয়ে কাইজে বাদায়ে, সেই কাইজেত্তে গুস্বা কইরে বর বউ’র জুড়া আত্মহত্যার কতা শুইনে বুকোয় পড়লাম।
কারো ইরাম খারাপ সুমায় আসুক তা চাইনে। কিন্তুক এই ঘটনায় মনে হচ্চে খরার সুমায় শুনি পানির লিয়ার নিচে লাইবে যায়, আমাগের ছিদোমবোদের লিয়ার কনে লাইবে গেচে সিডা নিয়ে ভাবদি যাইয়ে আকাটা মাইরে যাচ্চি।
ইতি-
অভাগা আক্কেল চাচা
০১৭২৮৮৭১০০৩





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft