বিনোদন
শিরোনাম: থেকেই যাচ্ছে ঝুঁকি       যশোরে ৯৯ ভাগ শিক্ষার্থীর টিকা গ্রহণ       রাষ্ট্রপতি পদক পেলেন পিবিআই যশোরের এসপি রেসমা       বেনাপোলে ৫ কেজি গাঁজাসহ ৩ মাদক কারবারী আটক        এক আসামির স্বীকারোক্তি, আরেকজন রিমান্ডে       যশোরের ফরিদপুরে মুক্তিযোদ্ধা পরিবারের দুই নারীকে জখম       ইছালীতে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       বাংলা একাডেমি পুরস্কার পাচ্ছেন হোসেনউদ্দীন হোসেন        অস্ত্র ও চোরাচালান মামলায় দু’জন রিমান্ডে        বাগেরহাটে করোনা সংক্রমণের হার ৫০ শতাংশ      
ছবির নাম বদল, অবাক রাকুল প্রীত
বিনোদন ডেস্ক :
Published : Thursday, 2 December, 2021 at 11:18 AM, Count : 169
ছবির নাম বদল, অবাক রাকুল প্রীতদক্ষিণী সিনেমার জনপ্রিয় তারকা রাকুল প্রীত সিং। তিনি এখন বলিউড পাড়াতেই বেশি ব্যস্ত। একের পর এক সিনেমায় নাম লেখাচ্ছেন বি টাউনে। সম্প্রতি একটি ঘটনায় বেশ অবাক হয়েছেন এ নায়িকা।
‘মে ডে’ নামে এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছিলেন রাকুল। এরমধ্যে ছবির শুটিংও শেষ হয়ে গিয়েছে। কিন্তু শুটিং শেষ হতে না হতেই জানতে পারলেন, ‘মে ডে’ নয়, তার অভিনীত ছবির নাম ‘রানওয়ে থার্টিফোর’। এমন কথা শোনার পর কিছুটা বিস্মিত হয়েছেন অভিনেত্রী।
ঘটনার খোঁজ নিতে গিয়ে জেনেছেন, অভিনেতা ও নির্মাতা অজয় দেবগন ছবির নাম বদলে ফেলেছেন। তাই এতদিন গণমাধ্যমে যে ছবিতে অভিনয়ের কথা বলে এসেছেন, সে নামে আদৌ কোনো ছবি মুক্তি পাচ্ছে না।
রাকুলের ভাষ্য, ‘ছবির নাম বদলে দেওয়া নতুন ঘটনা নয়। কিন্তু একটি কাজ শেষ পর্যায়ে নিয়ে আসার পর যদি এমনটা ঘটে, তাহলে তা সত্যি অবাক করার মতো। কেননা প্রতিটি ছবির শুরু থেকে শেষ পর্যন্ত নানাভাবে মিডিয়ায় আলোচনায় আসে। তাই শেষ মুহূর্তে নাম বদলে দেওয়ায় প্রচার-প্রচারণা নতুন করে শুরু করতে হয়। নইলে ছবির প্রত্যাশিত ফলাফল পাওয়া যায় না।’
তিনি আরও বলেছেন, অজয় দেবগন হয়তো বুঝেশুনেই ‘মে ডে’ ছবির নাম বদলে ‘রানওয়ে থার্টিফোর’ নির্বাচন করেছেন। তবে নাম বদলের বিষয়টি তেমন কোনো বাধা হবে বলে আমি মনে করি না। কারণ গল্পই এই ছবির প্রাণ। দর্শক ছবিটি দেখে আনন্দ পাবেন বলেই বিশ্বাস করি।
‘রানওয়ে থার্টিফোর’ছবিটিও পরিচালনার পাশাপাশি অভিনয় করছেন অজয় দেবগন নিজে। সঙ্গে আছেন খ্যাতিমান বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন এবং বোমান ইরানিসহ কয়েকজন দর্শকনন্দিত শিল্পী।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft