বিনোদন
শিরোনাম: স্বাস্থ্যবিধি মানছেন না যশোরের বিভিন্ন ব্যাংকের গ্রাহকরা       ডায়াবেটিস নিয়ন্ত্রণে নজর দিতে হবে নাস্তায়        যশোরের দু’ নির্বাচন কর্মকর্তাকে প্রত্যাহারের দাবিতে সাংবাদিকদের স্মারকলিপি প্রদান       সাতটি বোমাসহ একজন আটক       রাজারহাটে এমপি নাবিলের পক্ষে কম্বল বিতরণ       মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি        বান্ধবীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় কিশোরকে ছুরিকাঘাত        চট্টগ্রামকে হারাল খুলনা       প্রথম জয় সূর্য সংঘের       বিএনপি-জামায়াত দেশের উন্নয়নে ভীত : তথ্যমন্ত্রী      
সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়লেন অক্ষয়!
বিনোদন ডেস্ক :
Published : Wednesday, 12 January, 2022 at 6:46 PM, Count : 123
সামান্থার বাড়িতে চুরি করতে গিয়ে ধরা পড়লেন অক্ষয়!বলিউডের সুপারস্টার অক্ষয় কুমার নাকি চুরি করতে গিয়ে ধরা পড়েছেন! ভারতীয় সংবাদমাধ্যমে এমন খবর ছড়িয়ে পড়েছে। এই অভিনেতা চুরি করতে গিয়েছিলেন ভারতের দক্ষিনী অভিনেত্রী সামান্থার বাড়িতে।
সেখানে নায়িকা ও তার মায়ের হাতে ধরা পরেন অক্ষয় কুমার। এক পর্যায়ে বাড়িতে পুলিশ এসেও হাজির হয়।  
একটি চিপসের বিজ্ঞাপনে এমনই দৃশ্য দেখা গেছে। যেখানে প্রথমবার জুটি বেঁধে কাজ করলেন অক্ষয় ও সামান্থা। বিজ্ঞাপনের মাধ্যমেই প্রথমবার স্ক্রিন শেয়ার করছেন এই দুই তারকা।  
বিজ্ঞাপনের দৃশ্যে দেখা যায়, সামান্থার বাড়িতে ঘুটঘুটে অন্ধকার। সেখানে টর্চ লাইট হাতে চুরি করতে প্রবেশ করেছেন অক্ষয়। এরপরই ঝামেলা শুরু হয়। অক্ষয়ের নজর পড়ে রান্নাঘরে রাখা একটি চিপসের প্যাকেটের দিকে। এই চিপস ধরতে গিয়েই সামন্থা এবং তার পরিবারের হাতে ধরা পড়েন অক্ষয়।
এরপর অক্ষয়ের হাত থেকে চিপস ছিনিয়ে নেন সামান্থা। এরপরই অভিনেত্রীর অনস্ক্রিন মা অক্ষয়কে চিপস খাওয়ার অফার করে। লোভে পরে চিপস খাওয়া শুরুর পরেই সমস্যা জটিল হয়। চিপস খাওয়া শেষ হতেই অক্ষয় বুঝতে পারেন পুলিশ ডেকেছেন সামান্থা। বাড়িটিতেও এসে পড়েছেন।
সামান্থা এবং অক্ষয় দু’জনেই টুইটারে এই বিজ্ঞাপন শেয়ার করেছেন। মজার ছলেই ক্যাপশনে অক্ষয় লেখেন, ‘জীবনে প্রথমবার চুরি করার চেষ্টা করেছি। আর সেটা করতে গিয়েই মাথা খারাপ হয়ে গিয়েছে। সামান্থার ঘরে তালা লাগানো ছিল নাৃ’।  
অক্ষয়ের সঙ্গে প্রথমবার সামান্থাকে দেখে বড় পর্দায় একসঙ্গে দেখার ইচ্ছে প্রকাশ করেছেন তাদের ভক্তরা। কেউ মন্তব্য করেছেন, ‘আমরা এই জুটিকে একসঙ্গে বড় পর্দায় দেখতে চাই’। আবার কারও মন্তব্য, ‘অক্ষয়-সামান্থাকে জুটি হিসেবে ভালো লাগবে’।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft