বিনোদন
শিরোনাম: জলবায়ু পরিবর্তনের প্রভাবে আরও অনেক মহামারির মুখোমুখি হবে পৃথিবী       এবার বাড়ল ডালের দাম       প্রশ্নফাঁসে বাতিল হচ্ছে মাউশির নিয়োগ পরীক্ষা       মাদরাসায় বাংলায় সাইনবোর্ড স্থাপনের নির্দেশ       হজ নিবন্ধনের সময় বাড়ল       দ্রুত ওজন কমাতে দৌড়াবেন নাকি সাইকেল চালাবেন?       কালীগঞ্জে আলমসাধুর ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত       উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাচ্ছেন কেসিসি মেয়র       খানসামা উপজেলায় উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নই বৈধ       নওগাঁয় এ বছর দেড় হাজার কোটি টাকার আম বাণিজ্যের সম্ভাবনা      
৩ মিনিটের জন্য ৫ কোটি রুপি নিলেন সামান্থা!
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 16 January, 2022 at 4:34 PM, Count : 258
৩ মিনিটের জন্য ৫ কোটি রুপি নিলেন সামান্থা!বারবার খবরের শিরোনামে এসেছেন দক্ষিণ ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ওয়েব সিরিজ ‘ফ্যামিলি ম্যান: সিজন ২’ দিয়ে দারুণ সাড়া ফেলেন তিনি।
এরপর নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্স ও ‘পুষ্পা'র আইটেম গানে নেচেন।
গুঞ্জন শোনা যাচ্ছে, আল্লু অর্জুনের ব্লকবাস্টার সিনেমাটির আইটেম গানে খোলামেলা পোশাকে নেচেই নাকি সংসার ভেঙেছে সামান্থার! যদিও বিষয়টি প্রকাশ্যে আনেনি নাগা-সামান্থার কেউ-ই।  
যে আইটেম গান নিয়ে এতকিছু, সেই গানে কত টাকা পারিশ্রমিক নিয়েছেন এই অভিনেত্রী? ভারতীয় সংবাদমাধ্যম জানায়, শুরুতে শোনা গিয়েছিল এর জন্য দেড় কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন সামান্থা।  
তবে অন্য আরেকটি সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, ‘ও অন্তভ’-তে নেচে ৫ কোটি রুপি নিয়েছেন এই অভিনেত্রী, যা বাংলাদেশি টাকায় ৫ কোটি ৭৭ লাখ টাকারও বেশি।
সূত্রটির দাবি, সামান্থার প্রথম আইটেম গান সিনেমাটিতে নতুন মাত্রা যোগ করেছে। মাত্র তিন মিনিট নাচের জন্য অভিনেত্রীকে দেওয়া হয়েছে এই বিশাল অংকের টাকা।
দক্ষিণী ইন্ডাস্ট্রির এক ব্যক্তি সংবাদমাধ্যমকে বলেন, ‘ওই গানের জন্য সামান্থা প্রচুর টাকা পারিশ্রমিক নিয়েছে। তিনি প্রথমে রাজি হচ্ছিলেন না। সিনেমার নায়ক আল্লু অর্জুন শেষে তাকে রাজি করায়। ’
১৮০ কোটি রুপি বাজেটের ‘পুষ্পা’ গত ১৭ ডিসেম্বর মুক্তি পায়া প্রেক্ষাগৃহে। শুধু ভারতেই নয়, আন্তর্জাতিক বাজারেও এটি দারুণ ব্যবসা করেছে। সুকুমার পরিচালিত অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমাটিতে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন রাশ্মিকা মন্দানা। এছাড়া আরও রয়েছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিলও।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft