দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাংবাদিক আবদুল গাফফার চৌধুরী আর নেই       বন্যায় সিলেটের আশ্রয়কেন্দ্রও তলিয়ে গেছে       এবার সরিষার তেল কেজিতে বাড়লো ১শ'        ইরাম ব্যারাম হলি বিপদ!       স্বপ্নের পদ্মা সেতুর টোল চূড়ান্ত        সচিব হলেন খুলনার বিভাগীয় কমিশনার ইসমাইল হোসেন        অটো ভ্যান-রিকশা চোর সিন্ডিকেটের সদস্য আটক       ট্রাক চোর সিন্ডিকেটের সদস্য রিমান্ডে       কুষ্টিয়ায় ছাত্রীনিবাসে শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ       বাজেট অধিবেশন বসছে পাঁচই জুন      
মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি
কাগজ সংবাদ
Published : Friday, 28 January, 2022 at 8:20 PM, Count : 380
মাকে চেতনানাশক খাইয়ে সোনা ও টাকা চুরি যশোরে মাকে চেতনানাশক খাইয়ে সোনার গহনা চুরি করে পালিয়েছে এক মেয়ে। এ ঘটনায় বাঘারপাড়া উপজেলার হাবুল্লা গ্রামের মৃত শেখ শাহাবুদ্দিনের ছেলে সাইদুর রহমান বৃহস্পতিবার মেয়ে ও তার প্রেমিকের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন।
সাইদুর বর্তমানে যশোর শহরের বকচর হুশতলার চারুতলা ভবনের ভাড়াটিয়া। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগ আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে আদেশ দিয়েছেন।
আসামিরা হলেন, সাইদুর রহমানের মেয়ে জান্নাতুল মাওয়া ও বাঘারপাড়া উপজেলার হাবুল্লা গ্রামের খন্দকার আলী হোসেনের ছেলে মিরাজুল ইসলাম।
মামলায় বাদী উল্লেখ করেছেন, তার মেয়ে জান্নাতুল মাওয়া মাদ্রাসা থেকে দাখিল পরীক্ষা দিয়েছে। অপর আসামি মিরাজুল ইসলাম অশিক্ষিত, নেশাখোর ও বেকার।  মিরাজুল গোপনে তার মেয়ে জান্নাতুল মাওয়ার সাথে যোগাযোগ করতো। এরপর মিরাজুল ইসলাম ও জান্নাতুল মাওয়া পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে সোনার অলঙ্কার চুরির পরিকল্পনা করে। গত ৮ জানুয়ারি সন্ধ্যায় জান্নাতুল মাওয়া গোপনে তার মা জেসমিন নাহারের ভাত ও দুধের মধ্যে চেতনানাশক মিশিয়ে দেয়। ওই খাবার খাওয়ার সাথে সাথে জেসমিন নাহার অচেতন হয়ে পড়েন। এই সুযোগে মিরাজুল ইসলাম ও জান্নাতুল মাওয়া আলমারি থেকে জেসমিন নাহারের পাঁচ ভরি সোনার অলঙ্কার চুরি করে পালিয়ে যায়। ওইদিন রাত ১০টার দিকে সাইদুর রহমান বাড়ি ফিরে ঘটনাটি দেখতে পান। পরে তিনি স্ত্রী জেসমিন নাহারকে চিকিৎসার করানোর জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft