দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: পিএইচডি ইনক্রিমেন্ট স্থগিতের প্রতিবাদ ইবি শিক্ষকদের       জুনে ১০ খালের স্লুইচ গেইট খুলে দিতে চায় সিডিএ        দৌলতদিয়ায় জেলের জালে ২০ কেজির পাঙ্গাস       বোয়ালমারীতে গ্রাম পুলিশের মধ্যে ইউনিফরম বিতরণ        আলীকদমে বিজিবির অভিযানে ৪০টি বিদেশি গরু আটক       বোয়ালমারীতে বাল্যবিবাহ প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত        দীপিকার এই টি-শার্টের দাম ৮৪ লাখ টাকা       ওজন কমাতে কোন রঙের প্লেটে খাবার খাবেন?       উপাদানের দাম বাড়ায় অস্তিত্বের চ্যালেঞ্জে বেকারি শিল্প       মাঙ্কিপক্স ভাইরাসের রূপান্তরিত হওয়ার প্রমাণ নেই: বিশ্ব স্বাস্থ্য সংস্থা      
যশোরের সাবেক ৩ এসপি ও এক কৃতি সন্তান পদোন্নতি পেলেন ডিআইজি পদে
কাগজ সংবাদ
Published : Thursday, 12 May, 2022 at 9:40 PM, Count : 1264
যশোরের সাবেক ৩ এসপি ও এক কৃতি সন্তান পদোন্নতি পেলেন ডিআইজি পদে যশোরের সাবেক তিন জন পুলিশ সুপার ও এক কৃতি সন্তান ডিআইজি পদে পদোন্নতি পেয়েছেন। ১১ মে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের উপ-সচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত প্রজ্ঞাপনে পদোন্নতির বিষয়টি নিশ্চিত করা হয়েছে। এরা হচ্ছেন যশোরের সাবেক এসপি জয়দেব কুমার ভদ্র, আনিছুর  রহমান, মঈনুল ইসলাম ও ঝিকরগাছার কৃতি সন্তান মনিরুজ্জমান বেল্টু। এই ৪ পুলিশ কর্মকর্তা যশোরসহ বিভিন্ন কর্মস্থলে ভুয়সী প্রশংসনীয় ভূমিকা পালন করেন। তাদের এই পদোন্নতিতে বিভিন্ন মহল থেকে তাদের শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।
জয়দেব কুমার ভদ্র খুলনার মাহমুদকাটী গ্রামের মৃত অমর কৃষ্ণ ভদ্রের ছেলে। বর্তমানে তিনি পুলিশের রাজশাহী রেঞ্জে অতিরিক্ত ডিআইজি পদে কর্মরত রয়েছেন। এর আগে তিনি বরগুনা, পটুয়াখালীর কলাপাড়া, সিআইডি, পুলিশ হেডকোয়াটার্স, মানিকগঞ্জ, নেত্রকোনা, যশোর, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, হবিগঞ্জ ও সিলেট রেঞ্জে বিভিন্ন পদ মর্যাদায় কর্মরত ছিলেন। এছাড়া আনিছুর রহমান ও মঈনুল হোসেনও যশোরে এসপি হিসেবে দায়িত্ব পালনকালে নানা কর্মকান্ডে ভুয়সী প্রশংসা কুড়ান। পুলিশিং সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছাতে তারা সচেষ্ট ছিলেন। মনিরুজ্জমান বেল্টু এসপি হিসেবে এবং এডিশনাল ডিআইজি হিসেবে যেখানে দায়িত্ব পালন করেছেন সুনামের সাথে। ওই ৪ পুলিশ কর্মকর্তা বিভিন্ন সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট থেকে পদক লাভ করেন। পিপিএম বার লাভ করেন কয়েকজন।
আমাদের পাইকগাছা প্রতিনিধি জানিয়েছেন, জয়দেব কুমার ভদ্র তার গ্রামের অবহেলিত মানুষ এবং গ্রামকে আলোকিত করতে জন্মস্থান মাহমুদকাটীতে অনির্বাণ লাইব্রেরি প্রতিষ্ঠা করেন। যে লাইব্রেরির কার্যক্রম ইতিমধ্যে দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয়েছে। ডিআইজি পদে পদোন্নতি লাভ করায় তারা কৃতজ্ঞতা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা, স্বরাষ্ট্রমন্ত্রী, জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব ও পুলিশের আইজিসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft