দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: হত্যা চেষ্টার অভিযোগে ছেলের বিরুদ্ধে মামলা       যশোরে ইয়াবসহ নারী মাদক ব্যবসায়ী আটক       ক্ষেমতা যট্টুক, তট্টুকই দেকানো ভালো!       আফগানিস্তানে আকস্মিক বন্যা       যশোরে স্বামীর বিরুদ্ধে ধর্ষণ মামলা       খুলনার লোটাস এন্টারপ্রাইজ প্রীতি খাদ্য নিয়ন্ত্রকের, চরম অসন্তোষ       হয়রানির অভিযোগে সংবাদ সম্মেলন       চৌগাছায় বেশি দামে তেল বিক্রি করায় ২৫ হাজার টাকা জরিমানা        কেশবপুরে পল্লী চিকিৎসক সুব্রত হত্যা মামলায় একজনের যাবজ্জীবন        ‘দেশের অগ্রযাত্রায় অংশ নিয়ে ঋণ শোধ করতে হবে’      
যশোরে আবারো জেলি পুশ করা চিংড়ি জব্দ
কাগজ সংবাদ
Published : Friday, 5 August, 2022 at 10:05 AM, Update: 05.08.2022 10:12:00 AM, Count : 363
যশোর থেকে আবারো জেলি পুশ করা চিংড়ি জব্দ
যশোরে আবারো জেলি পুশ করা চিংড়ি জব্দ করা হয়েছে। যশোরের আরবপুর এলাকায় হাইওয়ে রাস্তার উপর অস্থায়ী চেকপোষ্ট বসিয়ে একটি মাছের ট্রাক থেকে ১৬টি ককসিট ভর্তি চিংড়ি জব্দ করা হয়।ওই মাছের ওজন ২৪০ কেজি। বর্তমান বাজর মূল্য দুই লাখ টাকা।  ঘটনাটি বৃহস্পতিবার রাতের।  বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৬ যশোরের কোম্পানী কমান্ডার নাজিউর রহমান। এ সময় যশোর সদর উপজেলা নির্বাহী অফিসার ও  মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে ওই মাছ ধ্বংস করা হয়। একই সাথে এ ঘটনার সাথে জড়িত থাকার অপরাধে ওই মাছের মালিক মাম্পি এ্যান্ড প্রান্ত ফিস প্রতিষ্ঠানের স্বত্তাধীকারী সাতক্ষীরা কলারোয়া উপজেলার  যুগীবাছী গ্রামের রনজিৎ মন্ডলের কাছথেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়।

যশোরের কোম্পানী কমান্ডার লেঃ নাজিউর রহমান জানান, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের প্রেক্ষিতে তারা জানতে পারেন একটি ট্রাকে জেলি পুশকরা চিংড়ি মাছ সাতক্ষীরা থেকে যশোর হয়ে ঢাকার যাত্রাবাড়ির দিকে যাচ্ছে। তাৎক্ষনিক তারা আরবপুর এলাকায় অবস্থান  নেন। রাত সাতটার পর থেকে ১০টা ৪০ পর্যন্ত অভিযান পরিচালনা করেন। অভিযানে একটি মাছ  ভর্তি ট্রাক যশোর ট- ১১-৩২২৩ তাদের সন্দেহ হয়। পরে ট্রাকটি তল্লাশি করেন তারা। ওই ট্রাকের মধ্যে ১৬টি কর্কসিটে থাকা চিংড়ি মাছে জেলি পুশ করার বিষয়টি প্রমান পাওয়া যায়। এক পর্যায়ে মালিকপক্ষ তা স্বীকারও করেন। পরে তাদেরকে জরিমানা করা হয় ও সব মাছ ধ্বংস করা হয়। এসময় র‌্যাবের স্কোয়াড কমান্ডার এএসপি এইচ. এম শফিকুর রহমান ও সিনিয়র উপজেলা মৎস্য অফিসার আব্দুল্লাহ মোহাম্মদ সাইদুর রহমান রেজা উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft