দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: আট বছর পর জট খুললো ভোটের        নতুন দাম কার্যকর হতে সময় লাগবে!       আগামীর সম্ভাবনা ফুটিয়ে তুললো কন্যা শিশুরা       যশোরে গ্যাসের দোকানে ভোক্তার তদারকি       অস্ত্রসহ আটক অনিক রিমান্ডে       কুষ্টিয়ায় হত্যা মামলায় একজনের ফাঁসি, দু’জনের যাবজ্জীবন       রূপসায় ট্রলারডুবি, নিখোঁজ মাহাতাবের মরদেহ উদ্ধার        ভবিষ্যতে সম্প্রীতির বন্ধন অটুট থাকবে: খাদ্যমন্ত্রী       জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মধুখালীতে র‌্যালি ও আলোচনা সভা       কারাভোগ শেষে স্বদেশের পথে ১৩৫ ভারতীয় জেলে      
গাঁজা সিন্ডিকেট প্রধান ইউসুফ আটক
গ্রামের কাগজের সংবাদে হাশিমপুরের মাদক ডেরায় ফের অভিযান
কাগজ সংবাদ :
Published : Wednesday, 21 September, 2022 at 9:30 PM, Count : 143
গাঁজা সিন্ডিকেট প্রধান ইউসুফ আটকযশোরের হাশিমপুরে বছরের পর বছর ইউসুফ গাঁজা সিন্ডিকেট অপ্রতিরোধ্য স্টাইলে কারবার চালিয়ে যাচ্ছে শীর্ষক সংবাদের পর ওই এলাকায় ফের অভিযান পরিচালনা করা হয়েছে। স্থানীয় ইছালী ফাঁড়ি ইনচার্জ মোকাররম হোসেনের নেতৃত্বে ৩ অফিসারের অভিযানে আটক হয়েছে বহুলালোচিত গাঁজা ইউসুফ। তার কাছ থেকে গাঁজা উদ্ধার হয়েছে। 
২১ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১ টায় তার ডেরা কন্ডোন করে আটক করা হয় তাকে। অভিযানের খবরে এলাকা ছেড়ে গা ঢাকা দিয়েছে চিহ্নিত আরো ৫ কারবারী। তাদের আটকে অভিযান অব্যাহত রয়েছে। 
যশোরের শহরতলী হাশিমপুর এলাকায় কয়েকটি শক্তিশালী অপরাধী চক্রের অবস্থানের পাশাপাশি চলছে মাদক কারবার।  এলাকার ইউসুফ ওরফে গাঁজা ইউসুফের অপ্রতিরোধ্য কারবারের পাশপাশি আলোচিত আরো কয়েক কারবারীর নাম উল্লেখ করে দৈনিক গ্রামের কাগজে সংবাদ প্রকাশিত হয়। গত ১৪ সেপ্টেম্বর এই সব তথ্যে প্রথমে একটি সংবাদ প্রকাশিত হয়। ফাঁড়ি পুলিশের সাথে সখ্যতা করে তাদের কারবার চলে বলেও তথ্য দেয়া হয়। এরপর ১৫ সেপ্টেম্বর একটি অভিযান পরিচালনা করা হয় কয়েক চিহ্নিত কারবারীর বাড়িতে। এছাড়া আরো একটি আইন প্রয়োগকারী সংস্থা আটক অভিযান চালায়। ওই সময় আটক হয় আলোচিত মাদক কারবারী হাশিমপুরের মনা খোড়া। কিন্তু মনা খোড়াকে ছেড়ে দেয়া হয়। এ ঘটনা নিয়ে ২০ সেপ্টেম্বর আরো একটি সংবাদ প্রকাশিত হয়। ওই সংবাদ প্রকাশের পর ইছালী ফাঁড়ি পুলিশ ফের অভিযান চালায় সিন্ডিকেটে। ২১ সেপ্টেম্বর ইনচার্জ মোকাররম হোসেন, টুআইসি তরিকুল ইসলাম ও এএসআই ওবায়দুর রহমান অভিযান পরিচালনা করেন। গাঁজা সিন্ডিকেটের ডেরা ঘিরে চলে অভিযান। এসময় গাঁজাসহ আটক হয় মোস্ট ওয়ান্টেড ইউসুফ। 
এদিকে, অভিযানের খবরে এলাকা ছেড়ে পালিয়ে যায় ছোট বাবু, রামকৃষ্ণপুরের হাফিজ ভান্ডারি, মখু খোড়াসহ ৫ জন। ইউসুফ আটক হওয়া ও মাদক সিন্ডিকেটে পুলিশি অভিযান চলায় গ্রামের কাগজের প্রতি সন্তোষ প্রকাশ করেছেন স্থানীয়রা। এলাকাবাসীর দাবি, পলাতকদেরও আটক করতে হবে। কেননা ওই মাদক সিন্ডিকেটের কারনে হাশিমপুর এলাকার পরিবেশ চরমভাবে বিঘ্নিত হচ্ছে। ওই এলাকার স্কুল কলেজ পড়ুয়া ছাত্ররা বুদ হচ্ছে। 
এ ব্যাপারে টুআইসি তরিকুল ইসলাম গ্রামের কাগজকে জানিয়েছেন, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ভূমিকায় পুলিশ। অভিযান চালালেও পুলিশ নিয়ে বিষোদগারে নানা চক্র। গাঁজা ইউসুফ আটক হয়েছে। তার আরো কয়েক সাগরেদকেও আটক করা হবে। অনেকে পালিয়েছে, তাদেরকেও খোঁজা হচ্ছে।  







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft