শিরোনাম: এমসি কলেজে সংঘদ্ধ ধর্ষণ: প্রমাণ মিলেছে ডিএনএ পরীক্ষায়       খাদ্যগুদামে যাচ্ছেন না যশোরের কৃষক       তালুকদার গ্রুপের চেয়ারম্যান গ্রেপ্তার       নিবন্ধনের অনুমোদন পেল আরও ৫১ নিউজপোর্টাল       জানুয়ারির মাঝামাঝি আরও ৬০ পৌরসভায় ভোট       আস্থার নতুন কার্যালয় উদ্বোধন        আল্লা তুমার দুনিয়ায়, মানুস চিনা বড় দায়!       শিশুর কলতানে মুখরিত হোক বিদ্যালয়গুলো       যশোরে স্বামীর বিরুদ্ধে যৌতুক মামলা       আলাউদ্দিন হত্যা মামলায় শুভর জবানবন্দি প্রদান      
করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত ৭৬৩
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Monday, 24 February, 2020 at 3:31 PM, Update: 24.02.2020 3:32:23 PM
করোনাভাইরাসে দক্ষিণ কোরিয়ায় ৭ জনের মৃত্যু, আক্রান্ত ৭৬৩চীন থেকে ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে দক্ষিণ কোরিয়ায় নতুন করে আরও দুইজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে নতুন এই ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ গেল সাতজনের।
সোমবার (২৪ ফেব্রুয়ারি) আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
দেশটির স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা জানিয়েছেন, নতুন করে আরও ১৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৭৬৩ জনে।
এদিকে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে কর্তৃপক্ষকে শক্তিশালী পদক্ষেপ নিতে নির্দেশ দিয়েছেন দক্ষিণ কোরিয়ার প্রেসিডেন্ট মুন জায়ে-ইন।
এর আগে রোববার (২৩ ফেব্রুয়ারি) করোনাভাইরাসের সংক্রমণে যাতে মৃত্যুর সংখ্যা না বাড়ে সেজন্য দেশটিতে সতর্কতা জারি করা হয়েছে।
চীনে গত বছরের ৩১ ডিসেম্বর হুবেই প্রদেশের উহান শহরেই প্রথমবারের মতো এ ভাইরাসটি শনাক্ত হয়। এরপর বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাস সংক্রমণে ইরানে ৮ জনের মৃত্যু হয়েছে। রোববার দেশটিতে নতুন করে ১৫ জনসহ করোনাআক্রান্ত রোগীর সংখ্যা ৪৩ জনে দাঁড়িয়ে।
করোনাভাইরাস সংক্রমিত আতঙ্কে ইতোমধ্যে চীন তার প্রতিবেশী দেশ আফগানিস্তান, পাকিস্তান এবং তুরস্ক, ইরানের সঙ্গে তাদের সীমান্ত বন্ধ করে দিয়েছে।
এদিকে করোনাভাইরাসে ইতালিতে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট তিনজনের মৃত্যু হয়েছে। রোববার (২৩ ফেব্রুয়ারি) মিলানের লোম্বারদিয়া অঞ্চলের ক্রেমনা প্রভিন্সে এতে এক নারীর মৃত্যু হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft