শিরোনাম: ইয়াবা চালানসহ আটক মনোহরপুরের রোহানকে ঘিরে আরও তথ্য       দেশসেরা উদ্যোক্তা হলেন আরিফ       খুলনা বিভাগের ২৭ প্রত্নতত্ত্বের তথ্য যাচ্ছে ইউনেস্কে       এবার ভারত থেকে ফিরতেও করোনা নেগেটিভ সনদ লাগবে বাংলাদেশিদের        ম্যারাডোনার মৃত্যুতে শোকাহত বিশ্ব       যশোরসহ বিভিন্ন স্থানে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি শুরু       মদপানে কালীগঞ্জের এক দুধ বিক্রেতার মৃত্যু        যশোরে রিকশাচালককে ছুরিকাঘাত       সকল সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছাতে হবে : এমপি নাবিল       ফতেপুরের বটতলা রাস্তার উদ্বোধন করলেন এমপি নাবিল       
আবারো কিউইদের কোচ হলেন গ্যারি স্টিড
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 2 September, 2020 at 5:23 PM
আবারো কিউইদের কোচ হলেন গ্যারি স্টিডআবারো নিউজিল্যান্ড জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হিসেবে নিয়োগ পেলেন গ্যারি স্টিড। দলকে বিশ্বকাপ ফাইনালে তোলা তিনি পেয়েছেন বড় পুরস্কার। এবার তার সাথে চুক্তির মেয়াদ তিন বছর। ফলে ভারতের অনুষ্ঠেয় ২০২৩ ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত গ্যারি স্টিডকে দেখা যাবে।
এর আগে মাইক হেসনের উত্তরসূরি হিসেবে ২০১৮ সালে কিউইদের দায়িত্ব নেন স্টিড। আর দায়িত্ব নিয়েই এক বছরের মাথায় ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে শিষ্যদের নিয়ে যান। সেবার রোমাঞ্চকর ফাইনালে ইংল্যান্ডের কাছে সুপার ওভারে হারে তাসমান পাড়ের দেশটি।
বিশ্বকাপের পরও দলের উন্নতির ধারা অব্যাহত রেখেছেন ৪৮ বছর বয়সী এই কোচ। বর্তমানে তার দল টেস্ট র‌্যাংকিংয়ে ২, ওয়ানডেতে ৩ এবং টি-টোয়েন্টিতে ৬ নাম্বারে রয়েছে। যেখানে টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে ব্ল্যাকক্যাপসদের অবস্থান ৬-এ।
আগামী গ্রীষ্মে স্টিডের অধীনে ব্যস্ত সময় পার করার আশা করছে নিউজিল্যান্ড। করোনা ভাইরাসের কারণে দলটির বেশ কয়েকটি সিরিজ স্থগিত হলেও দ্রুতই ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজ ও পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ খেলবে। এছাড়া সীমিত ওভারের সিরিজে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া সফরের কথা রয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft