শিরোনাম: নৌকা-আনারস প্রতীকের কার্যালয় ভাংচুরের পর উত্তেজনা       দেশপ্রেম ও মানবসেবার আহ্বানে পুনশ্চের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন        যশোর পৌরসভা নির্বাচনে মেয়র রেন্টুকেই মনোনয়ন দেয়ার প্রস্তাব        শনিবার যশোরসহ ১০ জেলায় অ্যান্টিজেন পরীক্ষা শুরু       সবার উপরে মানুষ শ্রেষ্ঠ...       এ সব দ্যাকপে কিডা!       বিশ্বজুড়ে মৃত্যু ছাড়াল ১৫ লাখ       ভেজাল মদে ১৭ মৃত্যু ও তিন মামলার চার্জশিট প্রস্তুত       ঢাকায় খাস জমি দেয়ার নামে ৮ লাখ টাকা হাতিয়েছে প্রতারক       তিনটিতে গুরুত্ব আহ্বান প্রধানমন্ত্রীর      
বিএনপি ব্যর্থতা ঢাকতে দায় চাপাচ্ছে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Thursday, 10 September, 2020 at 8:55 PM

বিএনপি ব্যর্থতা ঢাকতে দায় চাপাচ্ছে : কাদেরআওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন এবং পার্লামেন্টের ওপর দায় চাপাচ্ছে।
ওবায়দুল কাদের বৃহস্পতিবার সাউথ এশিয়া সাব রিজওনাল ইকোনমিক কো-অপারেশন সাসেকের আওতায় প্রথম ও দ্বিতীয় প্রকল্পের অগ্রগতি পর্যালোচনা সভায় এ সব কথা বলেন। তিনি সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হন।
জাতীয় সংসদের কার্যক্রম নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দেওয়া বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “শক্তিশালী বিরোধী দল সংসদীয় রাজনীতি এবং গণতন্ত্রের বিকাশে খুবই গুরুত্বপূর্ণ। বিএনপি নিজেদের ব্যর্থতা ঢাকতে সরকার, নির্বাচন ব্যবস্থা, নির্বাচন কমিশন এবং পার্লামেন্টের ওপর দায় চাপাচ্ছে।”
তিনি বলেন, “বিএনপি সংসদ সদস্যরা পার্লামেন্টে নিয়মিত কথা বলার সুযোগ পাচ্ছেন, সে হিসেবে সরকার দলের সদস্যরা প্রতিদিন তেমন সুযোগ পাচ্ছে না। সংসদে বিএনপির সদস্য সংখ্যা কম, জনগণ তাদের ভোট দেয়নি, সে দোষ কি সরকারের নাকি পার্লামেন্টের?”
ওবায়দুল কাদের বলেন, “বিএনপিকে জনগণ প্রত্যাখ্যান করেছে তাদের নেতিবাচক রাজনীতি ও সাম্প্রদায়িক গোষ্ঠীর সঙ্গে অতি সখ্যর জন্য। এ দেশের রাজনীতিতে আন্দোলনে ব্যর্থ হলে পরবর্তী নির্বাচনে জয়ী হওয়ার কোন রেকর্ড নেই।”
দেশে চলমান প্রকল্পসমূহে দ্রুত শেষ করতে দায়িত্বপ্রাপ্তদের নিজ নিজ অবস্থানে থেকে কাজ করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, “দক্ষিণ এশিয়ার ৭টি দেশের ২১টি উপ-আঞ্চলিক সড়ক করিডর উন্নয়নের ধারাবাহিকতায় অগ্রাধিকার ভিত্তিতে জয়দেবপুর হতে এলেঙ্গা পর্যন্ত ৭০ কিলোমিটার জাতীয় মহাসড়ক ৪ লেনে উন্নীত করার প্রকল্প হাতে নেওয়া হয়েছে।”





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft