শিরোনাম: করোনার মধ্যেই ডেঙ্গুর হানা       জিনুসির দাম বাড়চে, কমচে মানসির দাম !       ডেঙ্গু নিয়ে হাসপাতালে ভর্তির রেকর্ড       নড়াইলের ইজিবাইকচালক রোহান হত্যার রহস্য উন্মোচন, তিন খুনি আটক       মা-বাবার পাশে চিরনিদ্রায় শায়িত ম্যারাডোনা       দু’প্রার্থীর দিনভর গণসংযোগ       ফ্যাক্টর হতে পারেন নতুন ভোটাররা        সুনাম কুড়িয়েছে ‘বৃষ্টির রান্নাঘর’       ২৫ বছর পর রাস্তা পেল ঘুরুলিয়ার ১০ পরিবার       যুব শ্রমিক লীগ সদর উপজেলা ও পৌর কমিটির অনুমোদন      
এক চার্জে চলবে ২৪ দিন নকিয়া ফিচার ফোন
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 21 October, 2020 at 5:36 PM, Update: 23.10.2020 5:47:28 PM
এক চার্জে চলবে ২৪ দিন নকিয়া ফিচার ফোননতুন দুই ফিচার ফোন আনল এইচএমডি গ্লোবালের মালিকানাধীন প্রতিষ্ঠান নকিয়া। এগুলো হলো নকিয়া ১২৫ এবং নকিয়া ১৫০ ২০২০ এডিশন। এই ফিচার ফোন দুটি ডুয়েল সিম সাপোর্টের সাথে এসেছে। এছাড়াও কোম্পানি দাবি করেছে ফোন দুটি ২৩.৪ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম পাবে।
ভারতে নকিয়া ১২৫ ফোন বিক্রি হচ্ছে ২০০০ রুপি। এতে ৪ এমবি র্যাম ও ৪ এমবি স্টোরেজ পাবেন। অন্যদিকে নকিয়া ১৫০ ২০২০ এডিশনের দাম ২,২৯৯ রুপি। এই ফোন দুটি ২৫ আগস্ট থেকে নকিয়া ডটকম ওয়েবসাইটে বিক্রি হচ্ছে। নকিয়া ১২৫ ফোনটি সাদা ও কালো রঙে পাওয়া যাবে। আবার লাল ও কালো রঙে পাওয়া যাবে নকিয়া ১৫০ ২০২০ এডিশন।
নকিয়া ১২৫ ফোনটি ২.৪ ইঞ্চির কিউভিজিএ কালার ডিসপ্লের সাথে এসেছে। এই ফোনের ইন্টারনাল স্টোরেজ ৪ এমবি। আবার ৪ এমবি র্যাম আছে। ফোনটি সিরিজ ৩০ প্লাস সফটওয়্যারে চলবে। এই ফোনে নকিয়ার স্নেক গেম সহ পুরানো সমস্ত গেম আছে।
ক্যামেরার কথা বললে এতে এলইডি ফ্ল্যাশের সাথে ভিজিএ ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাবেন ১,০২০ এমএএইচ ব্যাটারি, যা ১৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। চার্জের জন্য দেওয়া হয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। নোকিয়া ১২৫ ফোনে এফএম রেডিও দেওয়া হয়েছে। আবার পাবেন ৩.৫ এমএম হেডফোন জ্যাক।
নকিয়া ১৫০ ২০২০ এডিশনের ফিচার ফোনে ২.৪ ইঞ্চির কিউজিজিএ কালার ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনের প্রায় সব ফিচার নকিয়া ১২৫ এর মত। যেমন এই ফোনেও ইন্টারনাল স্টোরেজ ৪ এমবি। আবার র্যাম ও ৪ এমবি। ফোনটি সিরিজ ৩০ প্লাস সফটওয়্যারে চলবে।
এই ফোনে আপনারা নকিয়ার স্নেক গেম সহ পুরানো সমস্ত গেম আছে। ক্যামেরার কথা বললে এতে এলইডি ফ্ল্যাশের সাথে ভিজিএ ক্যামেরা দেওয়া হয়েছে। আবার এই ফোনে পাবেন ১,০২০ এমএএইচ ব্যাটারি, যা ১৯ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। চার্জের জন্য দেওয়া হয়েছে মাইক্রো ইউএসবি পোর্ট। তবে এর সাথে যা যুক্ত করা হয়েছে তা হল, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ ৩২ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। ফোনটিতে এমপি৩ প্লেয়ারের সাথে ব্লুটুথ আছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft