শিরোনাম: সখি ভালোবাসা কারে কয় !       বিচারক স্বামীর বিরুদ্ধে যবিপ্রবি শিক্ষকের সংবাদ সম্মেলন        রেলস্টেশন এলাকায় দু’যুবককে হত্যাচেষ্টা ঘটনায় অভিযুক্ত ১০        এবার যশোরে এতিমখানা থেকে চাল ডাল তেল চুরি       পুরাতনকসবা ঘোষপাড়া ও পালবাড়ি এলাকায় মাদক সিন্ডিকেট সক্রিয়        শীতের সাথে শুরু হয়েছে গরম কাপড় বিক্রি       প্রাথমিকের শিক্ষার্থীদের একই রোল হচ্ছে পরের ক্লাসে       মণিরামপুরে ভোক্তা অধিকারের অভিযান       যৌতুক মামলায় স্বামীর কারাদণ্ড       নৌকার পক্ষে না থাকলে বহিস্কার      
ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মাদারীপুরে মানববন্ধন
মাদারীপুর সংবাদদাতা :
Published : Thursday, 29 October, 2020 at 6:18 PM
ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মাদারীপুরে মানববন্ধনমাদারীপুরে এক ইউপি চেয়ারম্যানের পদত্যাগের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।
বৃহস্পতিবার সকালে কালকিনি উপজেলার দর্শনা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ব্যানার-ফ্যাস্টুন হাতে এতে অংশ নেন এলাকার কয়েকশ’ মানুষ।
ঘণ্টাব্যাপী চলা মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, কালকিনি উপজেলার ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সবুজ দীর্ঘদিন ধরে মাসকাসক্ত হয়ে পড়েছেন। এমনকি এলাকার যুবকদেরও এ কাজে লিপ্ত করছেন।
এছাড়া অসহায় মানুষের জমি দখল, অসামাজিক কার্যকলাপের পাশাপাশি মাদক বিক্রিরও অভিযোগ করেন তারা। এমতাবস্থায় দ্রুত ডাসার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী সবুজের পদত্যাগের দাবি জানান। তা নাহলে আগামীতে আরও বৃহত্তর কর্মসূচি পালনের ঘোষণা দেয়া হয় মানববন্ধন থেকে।
এ ব্যাপারে কালকিনি  উপজেলার ডাসার ইউনিয়ন চেয়ারম্যান কাজী সবুজের সঙ্গে মোবাইলে যোগাযোগ করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ অক্টোবর ইয়াবাসহ ডাসার থানা পুলিশের হাতে আটক হন ইউপি চেয়ারম্যান কাজী সবুজ। পরে পুলিশের দায়ের করা মামলায় তাকে পাঠানো হয় কারাগারে।
এর আগে ২০১১ সালের ১৪ সেপ্টেম্বর চুরি, ডাকাতি ও অস্ত্র মামলায় তাকে গ্রেপ্তার করে জেলার গোয়েন্দা পুলিশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft