দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: ৬০ পৌরসভার ভোটগ্রহণ শেষ        পিকে হালদারের টাকা ভারত, কানাডা ও সিঙ্গাপুরে       শিশু তহবিল জালিয়াতিতে ডাচ সরকারের পদত্যাগ       ফেনিতে ককটেল বিস্ফোরণে এক আনসার সদস্যসহ ৪ জন আহত       রাজশাহী বিভাগে ১৭ জন করোনা রোগী শনাক্ত, সুস্থ ৩৮       পুনর্বাসনের আগে বাড়ি-ঘর ছেড়ে বিপাকে হাজারো পরিবার       গোপালপুর পৌরসভায় ভোটগ্রহন চলছে       ভোটে অনিয়ম হলে বরদাশত করবো না : কাদের মির্জা       পৌর নির্বাচনেও ভোটকেন্দ্র ক্ষমতাসীনদের দখলে       পাকিস্তানের বিমান আটকে দিয়েছে মালয়েশিয়া      
যশোরে ক্যাবল ব্যবসায়ী ছুরিকাহত
কাগজ সংবাদ
Published : Thursday, 14 January, 2021 at 8:51 PM, Count : 701
যশোরে ক্যাবল ব্যবসায়ী ছুরিকাহতযশোরে ক্যাবল ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জের ধরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক ব্যবসায়ী জখম হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে শহরের খড়কি ফ্ল্যাটপাড়ায় এ ঘটনা ঘটে। আহতের নাম হাফিজুর রহমান (৪০)। তিনি কারবালা এলাকার আলাউদ্দিনের ছেলে। গুরুতর অবস্থায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে  ভর্তির পর ঢাকায় রেফার করা হয়েছে।

হাফিজুর রহমান জানান,খড়কি ও কারবালা এলাকায় তিনি দীর্ঘদিন ক্যাবল ব্যবসা করে আসছেন। ব্যবসা নিয়ে প্রতিপক্ষ ইমন ও জনি গংয়ের সাথে দ্বন্দ্ব চলে আসছে তার। এরই জের ধরে বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ইমন ও জনিসহ কয়েকজন হামলা চালিয়ে তাকে ছুরিকাঘাতে জখম করে।
সার্জারি ওয়ার্ডে দায়িত্বরত ইন্টার্ন আব্দুর রহমান জানান, আহতের পেটের আঘাতটি গুরুতর। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।  






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft