দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
যশোরে মায়ের বিরুদ্ধে মেয়ের প্রতারণা মামলা
কাগজ সংবাদ
Published : Thursday, 21 January, 2021 at 8:31 PM, Count : 244
যশোরে মায়ের বিরুদ্ধে মেয়ের প্রতারণা মামলাযশোরে প্রতারণার অভিযোগে মায়ের বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক মেয়ে। বৃহস্পতিবার মামলাটি করেছেন শহরের বকচর এলাকার ফিরোজ উদ্দিনের মেয়ে সোনিয়া খাতুন। মা ঘোপ নওয়াপাড়া রোডের বস্তি এলাকার বাসিন্দা ফিরোজা খাতুনকে এ মামলায় আসামি করেছেন তিনি। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুদ্দীন হোসাইন বিষয়টি আমলে নিয়ে কোতোয়ালি থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় বাদী উল্লেখ করেছেন, ২০১৫ সালের ৩ মার্চ সোনিয়া আরব আমিরাতে যান। সেখানে তিনি গৃহকর্মীর কাজ করতেন। ২০১৭ সালের ১৪ ফেব্রুয়ারি তিনি দেশে চলে আসেন। বিদেশে থাকাকালীন দেশে মায়ের কাছে তিনি সাত লাখ টাকা পাঠিয়েছিলেন বলে মামলায় উল্লেখ করেছেন। দেশে ফিরে সেই টাকা ফেরত চাইলে ২০১৮ সালে ফেরত দেবেন বলে জানান মা ফিরোজা। ২০১৮ সালে ওই টাকা চাইলে ২০১৯ সালে ফেরত দেয়ার কথা বললেও দেননি ফিরোজা। এক পর্যায়ে ২০২০ সালে টাকা ফেরতের অঙ্গীকার করলেও আজ পর্যন্ত তিনি একটি টাকাও ফেরত দেননি। এ কারণে বাধ্য হয়ে বৃহস্পতিবার মেয়ে সোনিয়া আদালতে মায়ের বিরুদ্ধে প্রতারণার মামলা করেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft