দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: কেশবপুরে আ’লীগের ৮ ও বিএনপির ৪ কাউন্সিলর       ইউপি নির্বাচনে যাবে না বিএনপি       ধুলিয়ানী ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমানের ইন্তেকাল       নড়াইলের প্রথম নারী মেয়র আঞ্জুমান আরার দায়িত্ব গ্রহণ        ভোট কেন্দ্রে সমর্থকের কান্ড       যশোর পৌরসভায় নৌকার পক্ষে প্রচারণা       পুলিশি ধাওয়া খেয়ে আসামি পুকুরে লাফ দিয়ে অজ্ঞান        হাত তোলা থেকে ইভিএম-সব আমলেই ভোট দিলেন তারা        কেশবপুরে দ্বিতীয়বার মেয়র হলেন রফিকুল       যশোরে একদিনে তিন হাজার মানুষের টিকা গ্রহণ      
শেখহাটিতে জামাইকে বস্তায় ভরে শ্বশুর বাড়ির লোকজনের মারপিট
কাগজ সংবাদ
Published : Thursday, 21 January, 2021 at 9:11 PM, Count : 479
শেখহাটিতে জামাইকে বস্তায় ভরে শ্বশুর বাড়ির লোকজনের মারপিটযশোর শহরতলির শেখহাটিতে জুয়েল হোসেন (২৫) নামে এক যুবককে অপহরণের পর মারপিট করেছে শ্বশুর বাড়ির লোকজন। গুরুতর অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। তিনি সদর উপজেলার সুলতানপুর গ্রামের মশিয়ার সরদারের ছেলে।

আহত জুয়েল জানান, তার সাথে ছোট শেখহাটি এলাকার বাবু ওরফে পান বাবুর মেয়ে রানুর বিয়ে হয়। বিয়ের পরও তার স্ত্রী মোবাইল ফোনে বিভিন্ন ছেলের সাথে পরকীয়া করে আসছিল। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে একাধিকবার ঝগড়া হয়। কিছু বলতে গেলেই স্ত্রী তার নামে নারী নির্যাতন মামলার হুমকি দিতো। সম্প্রতি তিনি স্ত্রীর সাথে এক যুবকের অপকর্ম হাতেনাতে ধরে ফেলেন। এরপর থেকেই স্ত্রী বাপের বাড়িতে অবস্থান করছিল। এনিয়ে দু’পরিবারের আলোচনার মাধ্যমে তাদের তালাকের সিদ্ধান্ত হয়। ২২ জানুয়ারি তালাক সম্পন্ন করার কথা ছিল। বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে শ্বশুর পান বাবু তাকে মোবাইল  ফোন করে শেখহাটিতে আসতে বলেন। তিনি শেখহাটিতে আসলে একটি প্রাইভেটকারে তুলে ফাঁকা মাঠের মধ্যে নিয়ে বস্তায় ভরে এলোপাতাড়ি মারপিট করা হয়। ওই সময় তার চিৎকার শুনে স্থানীয়রা খবর দিলে কোতোয়ালি থানা পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft