দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ৪শ’ গ্রাম গাঁজাসহ নারী কারবারী আটক       তুচ্ছ ঘটনায় এনায়েতপুরে দুটি বাড়িতে হামলা ভাংচুর, জখম ৪        ফেসবুকে এক ব্যক্তির আকুতিতে সাড়া দিয়ে প্রশংসিত যশোর পুলিশ        শ্রমিক হত্যার প্রতিবাদে যশোরে মানববন্ধন       পৌরবাসীর উন্নয়নে নয়া মেয়রের কাজ শুরু       কাঠ ব্যবসায়ী গোলাম মোস্তফা হত্যা মামলায় চার্জশিট       কে এই মামুনুল হক?       কলাপাড়ায় কিছুতেই থামছে না আন্ধারমানিক নদীর দখল দৌরাত্ম       গাজীপুরে পুলিশ দম্পত্তিকে মারধোর       ব্যবসায়ীদের সুযোগ-সুবিধা আরো বাড়ানো দরকার : অর্থমন্ত্রী      
পথে পথে ঘুরছেন কয়েক ভুক্তভোগী
ইজিবাইক ও দেড় লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে চালক
কাগজ সংবাদ :
Published : Sunday, 24 January, 2021 at 7:07 PM, Count : 289
ইজিবাইক ও দেড় লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে চালকইজিবাইক ও প্রতিবেশীদের নগদ দেড় লাখ টাকা নিয়ে চম্পট দিয়েছে যশোরের বারান্দীপাড়ায় ভাড়া থাকা এক চালক। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।
টাকা ও ইজিবাইক খুইয়ে পথে পথে ঘুরছেন কয়েক ভুক্তভোগী। তারা এ ঘটনায় দ্রুত তাকে আটক এবং ইজিবাইক ও টাকা উদ্ধারের ব্যাপারে পুলিশি  সহায়তা কামনা করেছেন।
থানায় দেয়া অভিযোগে বলা হয়েছে, পূর্ব বারান্দীপাড়ার অ্যাডভোকেট মৃত শরীফ রায়হান সিদ্দিকীর ভাড়াটিয়া ও অভয়নগরের মশুরহাটি গ্রামের শাহাদত হোসেন ইজিবাইক ভাড়া চালিয়ে আসছিলেন যশোর শহরে। উপশহর ই ব্লকের ৭ নাম্বার বাসার শেখ মোস্তাফিজুর রহমানের স্ত্রী রেনু আরা বেগমের মালিকানাধীন একটি ইজিবাইক দিন চুক্তিতে ভাড়া নিয়ে জীবিকা নির্বাহ করছিলেন। যার মূল্য এক লাখ ৬৫ হাজার টাকা। সর্বশেষ গত ১০ জানুয়ারি শাহাদৎ হোসেন ইজিবাইকটি বের করে নিয়ে আর ফেরত দেননি। এমনকি বারান্দীপাড়া থেকে মালামাল নিয়ে  সটকে পড়েছেন। শাহাদতের গ্রামের বাড়ি ও সম্ভাব্যস্থানে খুঁজেও হদিস মেলেনি। ইজিবাইকটি তিনি বিক্রি করে টাকা নিয়েও চম্পট দিতে পারেন।
এখানেই শেষ নয়। বারান্দীপাড়া থেকে আরো ৩টি পরিবারের কাছ থেকে তিনি ধার হিসেবে প্রায় দেড় লাখ টাকা নিয়েছেন। ওই এলাকার আব্দুস সালামের স্ত্রী মনোয়ারা বেগমের কাছ থেকে ৪০ হাজার টাকা, হাবিব মুন্সীর কাছ থেকে ৭৩ হাজার টাকা ও মুদি দোকানী সোহেলের কাছ থেকে আরো ৪২ হাজার টাকা নিয়ে তিনি পালিয়েছেন। তারা দ্রুত প্রতারক ইজিবাইক চালক শাহাদতকে আটক করে টাকা ও ইজিবাইক উদ্ধারের দাবি জানিয়েছেন।
থানায় দেয়া অভিযোগটি তদন্ত করছেন এসআই অনুপম রায়।
ইজিবাইক মালিক রেনু আরা বেগম জানিয়েছেন, বাড়ির অনেক খুঁটিনাটি বিক্রি করে ওই ইজিবাইকটি কিনেছিলেন। আর প্রতারণার ফাঁদে পড়ে শাহাদতের কথা বিশ^াস করে বিপাকে তিনি। এ ব্যাপারে তিনি দ্রুত পুলিশী সহায়তা কামনা করেছেন। তিনি বলেছেন, পুলিশ ইচ্ছা করলেই তার ইজিবাইকটি উদ্ধার করে দিতে পারে। এর আগেও অনেকের চুরি যাওয়া ইজিবাইক পুলিশ উদ্ধার করেছে, যে খবর পত্রপত্রিকায় এসেছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft