ক্রীড়া সংবাদ
শিরোনাম: করোনার টিকাকে সর্বজনীন পণ্য ঘোষণা করা উচিত: প্রধানমন্ত্রী       বেপরোয়াদের সাথে পেরে উঠা যাচ্ছে না! (ভিডিও)       সর্বরোগ বিশেষজ্ঞ ফার্মাসিস্ট জিয়া!        চারদিন পর একশ’র নিচে মৃত্যু       ৩ কিলোমিটার রাস্তায় হেঁটে চলাও কষ্টকর       যশোরে ডাকাতিয়ায় দু’ডজন পুকুর ভরাট       শিক্ষাকতা পেশা পুঁজি করে নানা অপকর্মে লিপ্ত ভায়নার শহিদুল       তুচ্ছ ঘটনায় চাঁনপাড়ায় একই পরিবারের পাঁচজনকে জখম        মোরেলগঞ্জে হামলায় নারীসহ আহত ৫       স্কুলছাত্রীকে ধর্ষণের পর ছবি তুলে ব্ল্যাকমেইল, ৬ কিশোর আটক      
আইসিসি যা ইচ্ছা তাই করতে দিচ্ছে ভারতকে
ক্রীড়া ডেস্ক:
Published : Saturday, 27 February, 2021 at 6:55 PM, Count : 337
আইসিসি যা ইচ্ছা তাই করতে দিচ্ছে ভারতকে পাঁচদিন খেলা হলে শনিবার হতো আহমেদাবাদ টেস্টের চতুর্থ দিন। কিন্তু ম্যাচ শেষ হয়ে গেছে মাত্র দুই দিনেই। যে কারণে ম্যাচের বাকি তিনদিন এখন শূন্যই পড়ে আছে। একই মাঠে আগামী শুরু হবে সিরিজের চতুর্থ ও শেষ টেস্ট। কিন্তু এর আগে যেন শেষই হচ্ছে না তৃতীয় টেস্টকে ঘিরে আলোচনা।
আহমেদাবাদের মোতেরায় বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজিত প্রথম ম্যাচটিতে ভারত পেয়েছে ১০ উইকেটের বড় জয়। ইংল্যান্ড নিজেদের দুই ইনিংসে অলআউট হয়েছে ১১২ ও ৮১ রানে, ভারত প্রথম ইনিংসে থেমেছে মাত্র ১৪৫ রানে। দ্বিতীয় ইনিংসে ৪৯ রানের লক্ষ্য তাড়া করতে কোনো উইকেট হারায়নি ভারত।
উইকেটের এমন আচরণ একদমই মেনে নিতে পারছেন না ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন। ইংল্যান্ডের বিখ্যাত দৈনিক সংবাদপত্র দ্য ডেইলি টেলিগ্রামের জন্য লেখা নিজের কলামে রীতিমতো ভারতকে ধুয়ে দিয়েছেন ভন। তিনি সরাসরি অভিযোগ করেছেন, আইসিসির কারণেই নিজেদের ইচ্ছামতো যা খুশি করতে পারছে ভারত।
ভারতকে এমন ছাড় দেয়ার কারণে টেস্ট ক্রিকেটেরই ক্ষতি হচ্ছে বলে মনে করেন ভন, যতদিন ভারতের মতো ক্ষমতাধর দেশগুলো এমন সব কাণ্ড করে পার পেয়ে যাবে, ততদিন নখদন্তহীনই থেকে যাবে আইসিসি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft