দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: সাকিবকে বসানোর ইংগিত ম্যাককালামের       শিরোপা জয়ের স্বপ্ন ম্লান রিয়াল মাদ্রিদের       লক্ষ্মীপুরে জাল টাকা-ইয়াবাসহ ভুয়া পিএস গ্রেফতার       গাজীপুরে হেফাজতের আমির দুই ভাইসহ গ্রেপ্তার       সুপার লিগ নিয়ে ফুটবল বিশ্বে ঝড়       খানসামায় পেঁয়াজ বীজ উৎপাদন ও সংরক্ষণের পরীক্ষামূলক চাষেই সাফল্য       বগুড়ায় ২৪ ঘণ্টায় করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ৬৮       স্মার্টফোনের ভাইরাস রিমুভ করবেন যেভাবে       চুলের যত্নে রেড়ির তেলের ব্যবহার       কোম্পানীগঞ্জে আ.লীগের আরেক নেতার ওপর হামলা      
নাভারন ছোট ভাই কেটে সাবাড় করেছে বড় ভাইয়ের শতাধিক ফলজ গাছ
শার্শা (যশোর) প্রতিনিধি
Published : Friday, 5 March, 2021 at 9:16 PM, Count : 166
নাভারন ছোট ভাই কেটে সাবাড় করেছে বড় ভাইয়ের শতাধিক ফলজ গাছ যশোরের নাভারন করিমআলী গ্রামে পূর্বশত্রুতার জের ধরে ছোট ভাই মহসিন আলী বিশ্বাস বড় ভাই ফিরোজ বিশ্বাসের শতাধিক ফলজ গাছ কেটে সাবাড় করে দিয়েছে। এ ঘটনায় ক্ষতিগ্রস্থ ফিরোজ বিশ্বাস তার ছোট ভাই মহসিনসহ ৯জনকে অভিযুক্ত করে ঝিকরগাছা থানায় অভিযোগ দায়ের করেছেন। 
অভিযোগে জানা গেছে, বৃহস্পতিবার সকাল ১০টার দিকে নাভারন করিমআলী গ্রামে জমিজমা সংক্রান্ত বিষয়ে ভাই বোনের মধ্যে বিবাদে পূর্বশত্রুতার জের ধরে ছোট ভাই মহসিন বিশ্বাস ও তার ছেলে নয়ন বিশ্বাস, নিশান বিশ্বাস, বোন নাছিমা কাতুন, হালিমা খাতুন, মোহর আলী, আব্দুল মজিদসহ ১০/১২জন পরিকল্পিতভাবে ফিরোজ বিশ্বাসের বাড়িতে হামলা চালায়। এসময় তারা ৬০টি বিভিন্ন প্রজাতির আমগাছ, ৩০টি সুপারি গাছ, ১০টি লিছু গাছ, কলাগাছসহ বিভিন্ন ফল ও ফুলের চারা কেটে সাবাড় করে দেয়। এ সময় ফিরোজ বিশ্বাস বাড়িতে ছিলেন না। প্রতিপক্ষরা  এ সময় ফিরোজের স্ত্রী ও ছোট ছেলেকে মারধর করে ও ঘরের আসবাবপত্র ভাংচুর করে। এছাড়া ফিরোজের ঘর থেকে নগদ ৭৫ হাজার টাকা ও ৩ ভরি সোনার গহনা লুট করে নিয়ে যায় বলেও অভিযোগে বলা হয়েছে। 
এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মহসিন বিশ্বাস বলেন, বোনদের অংশে বোনেরা গাছ কেটেছে।  
এ ব্যাপারে শিওরদাহ পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল খালেক জানান, অভিযোগ পেয়েছি। সরজমিনে গিয়েছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।  





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft