দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে গাঁজাসহ নারী আটক       মোরেলগঞ্জে বৈদ্যুতিক শর্টসার্কিটে ১০ দোকান পুড়ে ছাই       অনুপ্রবেশকালে হাসাদাহ থেকে আটক ৮        মানবপাচারকারী চক্রের হোতা সাইফুল র‌্যাবের হাতে আটক       কেশবপুর পৌরসভার উদ্যোগে ১৩ হাজার মাস্ক বিতরণ        উপকূলের উন্নয়নে জাতীয় বাজেটে বিশেষ বরাদ্দ রাখার দাবি       যশোরের নতুন জেলা শিক্ষা অফিসারকে শুভেচ্ছা স্বাশিপের       মণিরামপুরের প্রতিবন্ধী কবির হত্যা মামলায় চার্জশিট       আগামীকাল আলমগীর সিদ্দিকীর ৪৪ তম মৃত্যুবার্ষিকী        এশিয়ান কাপের বাছাই পর্বে খেলবে বাংলাদেশ      
পাষন্ড ছেলেদের মারপিটে বৃদ্ধ পিতা আহত, মামলা
অমারেশ বিশ্বাস, ঝাঁপা (মণিরামপুর)
Published : Tuesday, 18 May, 2021 at 9:22 PM, Count : 170
পাষন্ড ছেলেদের মারপিটে বৃদ্ধ পিতা আহত, মামলাএকমাস রোজা রাখার পর ঈদের নামাজে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন হরিহরনগর গ্রামের বৃদ্ধ রজব আলী মোড়ল (৯০)। ওই সময় তুচ্ছ ঘটনায় ক্ষিপ্ত হয়ে তার বড় ছেলে রহমতুল্লাহ মোড়ল তাকে মারপিট করে। সাথে অংশ নেয় বৃদ্ধর ছোট ছেলে মহসীন মোড়লও। ছেলেদের হামলায় আহত হয়ে দু’দিন হাসপাতালের বেডে ও দুই দিন বাড়িতে বিছানায় পড়ে কাতরাচ্ছেন বৃদ্ধ রজব আলী।
আহত বৃদ্ধ রজব আলী জানান, বাড়ি ও মাঠ মিলে বেশ কিছু জমির মালিক তিনি। বহুদিন ধরে সেই জমি লিখে দিতে তাকে চাপাচাপি করছে দুই ছেলে। ১০ বছর আগে বৃদ্ধ তার স্ত্রীকে হারান। এরপর থেকে ছেলেরা তাকে জমির দাবিতে নির্যাতন করে আসছে। এর আগেও দু’বার ছেলেদের বিচার চেয়ে থানায় অভিযোগ করে ফল পাননি।
তিনি আরো বলেন, স্ত্রীকে হারানোর পর থেকে ছেলেরা তাকে খেতে দেয় না। স্বামী বিদেশে থাকায় মেঝ মেয়ে হামিরা খাতুন তার কাছে থাকেন। ছোট মেয়ে জবেদা খাতুনকে একই পাড়ায় বিয়ে দিয়েছেন। এই দুই মেয়ে তাকে দেখাশোনা করেন। ঈদের দিন সকাল সাড়ে সাতটার দিকে মুরগির খাবার দেওয়া নিয়ে তার দুই ছেলে রহমতুল্লাহ ও মহাসীন এবং বড় ছেলের বউ রেখা ও তাদের ছেলে মনিরুল তাকে মারপিট শুরু করে। চিৎকার শুনে এগিয়ে আসলে তারা আমার দুই মেয়ে হামিরা ও জবেদাকে মারপিট করে। একপর্যায়ে বড় ছেলে রহমত আমাকে উপরে তুলে আছাড় দেয়। ওই দিন বিকেলে দুই মেয়েসহ মণিরামপুর হাসপাতালে ভর্তি হন। তার ছোট মেয়ে এখনো হাসপাতালে ভর্তি আছে। তিনি শনিবার বাড়ি ফিরেছেন। এখন বিছানায় পড়ে কাতরাচ্ছেন।
চারদিন পার হলেও পুলিশ কোন ব্যবস্থা নেয়নি। বৃদ্ধ বলেন, আগেও দুইবার ছেলেদের বিরুদ্ধে থানায় অভিযোগ করে বিচার পাননি। এবারও ছোট জামাই আজিজুর রহমান থানায় অভিযোগ করেছেন।  তিনি ছেলেদের উপযুক্ত শাস্তি চান।
অভিযোগের বিষয়টি তদন্ত করছেন মণিরামপুর থানার এসআই যোগেশ মন্ডল। তিনি বলেন, অভিযোগ অনুযায়ী একটি সাধারণ ডায়েরি করা হয়েছিল। হাসপাতালের সার্টিফিকেট হাতে পেয়েছি। অধিকতর তদন্ত শেষে ১৮ মে মামলা রেকর্ড হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft