দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: যশোরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৪২ মামলা, ৪২ জনের জেল       করোনা নিভিয়ে দিল ফকির আলমগীরের জীবন প্রদীপ       হল না সিরিজ জয়, পরাজয়ের কারণ জানালেন মাহমুদউল্লাহ       যশোর পৌরপার্কের পুকুরে ক্যাডেট কলেজ পড়ুয়া এক ছাত্র নিখোঁজ        যশোর ঝিগরগাছায় স্বাস্থ্য বিভাগের অভিযান তিন প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা       ডুমুরিয়ায় পানিতে ডুবে 'ভাই-বোনের মৃত্যু       যশোরে জাসদ নেতার বোনের মৃত্যু : শোক       ডাক্তার এমদাদুল হক আর নেই, শোক        ১৮ হচ্ছে করোনা টিকা নেয়ার বয়সসীমা        যশোরে করোনায় আরও ৬ মৃত্যু, কমেছে পরীক্ষা ও শনাক্তের সংখ্যা       
প্রতিবন্ধী সন্তানকে নিয়ে বিপাকে বাবা-মা
এম হাসান মুসা, শৈলকুপা (ঝিনাইদহ)
Published : Monday, 14 June, 2021 at 8:37 PM, Update: 14.06.2021 8:39:52 PM, Count : 214
প্রতিবন্ধী সন্তানকে নিয়ে বিপাকে বাবা-মাঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের দরিদ্র বাক্ প্রতিবন্ধী বিপ্লব শেখের প্রতিবন্ধী মেয়ে সুহায়বা (৩)। ফুটফুটে সুন্দর চেহারার শিশুটি জন্ম থেকেই প্রতিবন্ধী। তার দুই হাত ও দুইপা নেই বল্লেই চলে। চটপটে কথা বলতে পারা বাচ্চাটি হাটতে ও কিছু ধরতেও পারে না। এমনকি খাবারটাও খেতে পারে না নিজ হাতে এবং অন্যের সাহায্য ছাড়া চলতে পারে না।
তার বাক প্রতিবন্ধী বাবা বিপ্লব শেখের নিজের কোনো জমি নেই। রাজ মিস্ত্রির সহযোগী হিসাবে কাজ করে দিনাতিপাত করেন। তবে বাক্ প্রতিবন্ধী হওয়ায় সবসময় তিনি কাজ পান না। তাছাড়া করোনার সময় এখন কাজও কম। তাদের আরেকটি কন্যা সন্তানের বয়স ৭ বছর। শিশুটির মা চুমকি বেগম জানান, জন্ম থেকেই তার মেয়েটি প্রতিবন্ধী এবং বয়স না হওয়ার কারণে তার ভাতা হচ্ছে না।
এ ব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ আহমেদ জানান, শিশুটিকে আমি দেখেছি। তবে তার বয়স ৬ বছর না হওয়া পর্যন্ত তাকে কোনো ভাতা প্রদান করা যাচ্ছে না। সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা চেয়েছে শিশুটির পরিবার। নগদ একাউন্ট নং ০১৭৯২৪৮৫৭৪০।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft