দক্ষিণ-পশ্চিমাঞ্চল
শিরোনাম: প্রমাণ মিলেছে সিরাজসিঙ্গা-মাহিদিয়া মাদ্রাসা সুপারের অপকর্মের       চাঁচড়ার রনি খুনের ঘটনায় সন্দেহের শীর্ষে নুরু গং       উন্নয়ন ও সম্প্রীতি ধরে রাখতে নৌকায় ভোট দিন : এমপি নাবিল       ইছালীতে যুবককে কুপিয়ে জখম        গ্যাসের দামে অরাজকতা       মোংলাসহ উপকূলীয় এলাকায় বৃষ্টি, সুন্দরবনে কমেছে পর্যটক       তোয়াব খানের মৃত্যু সংবাদপত্র জগতে বটবৃক্ষের পতন : কাদের       আদালত মামুনুল, এখনো দেখাতে পারেননি কাবিননামা       যুক্তরাষ্ট্রের ভিসা পেলেন পূজা চেরি       চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন ভান্তে পাঁবো      
প্রতিবন্ধী সন্তানকে নিয়ে বিপাকে বাবা-মা
এম হাসান মুসা, শৈলকুপা (ঝিনাইদহ)
Published : Monday, 14 June, 2021 at 8:37 PM, Update: 14.06.2021 8:39:52 PM, Count : 328
প্রতিবন্ধী সন্তানকে নিয়ে বিপাকে বাবা-মাঝিনাইদহের শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের দরিদ্র বাক্ প্রতিবন্ধী বিপ্লব শেখের প্রতিবন্ধী মেয়ে সুহায়বা (৩)। ফুটফুটে সুন্দর চেহারার শিশুটি জন্ম থেকেই প্রতিবন্ধী। তার দুই হাত ও দুইপা নেই বল্লেই চলে। চটপটে কথা বলতে পারা বাচ্চাটি হাটতে ও কিছু ধরতেও পারে না। এমনকি খাবারটাও খেতে পারে না নিজ হাতে এবং অন্যের সাহায্য ছাড়া চলতে পারে না।
তার বাক প্রতিবন্ধী বাবা বিপ্লব শেখের নিজের কোনো জমি নেই। রাজ মিস্ত্রির সহযোগী হিসাবে কাজ করে দিনাতিপাত করেন। তবে বাক্ প্রতিবন্ধী হওয়ায় সবসময় তিনি কাজ পান না। তাছাড়া করোনার সময় এখন কাজও কম। তাদের আরেকটি কন্যা সন্তানের বয়স ৭ বছর। শিশুটির মা চুমকি বেগম জানান, জন্ম থেকেই তার মেয়েটি প্রতিবন্ধী এবং বয়স না হওয়ার কারণে তার ভাতা হচ্ছে না।
এ ব্যাপারে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুদ আহমেদ জানান, শিশুটিকে আমি দেখেছি। তবে তার বয়স ৬ বছর না হওয়া পর্যন্ত তাকে কোনো ভাতা প্রদান করা যাচ্ছে না। সমাজের বিত্তবানদের নিকট আর্থিক সহায়তা চেয়েছে শিশুটির পরিবার। নগদ একাউন্ট নং ০১৭৯২৪৮৫৭৪০।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
সহযোগী সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০২৪৭৭৭৬২১৮২, ০২৪৭৭৭৬২১৮০, ০২৪৭৭৭৬২১৮১, ০২৪৭৭৭৬২১৮৩ বিজ্ঞাপন : ০২৪৭৭৭৬২১৮৪, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft