ওপার বাংলা
শিরোনাম: ১২ দামি ব্রান্ডের বিপুল নকল মবিল উদ্ধার       জনস্বার্থ সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ সমাপ্ত       ফরম পূরণের টাকা জমা না হওয়ায় ঝুঁকিতে যশোর মহিলা কলেজের ১২৭ পরীক্ষার্থী       ইউপি নির্বাচনে যশোর বিএনপির ৬০ ভাগ নেতাকর্মী অংশ নিচে চান       স্বামী হত্যার অভিযোগে স্ত্রীসহ চারজনের বিরুদ্ধে মামলা       দুই শিশুকে মারপিটের ঘটনায় মামলা       বঙ্গবন্ধু হত্যায় জিয়াকে আসামি করতে চেয়েছিলাম       বিভিন্ন স্থানে মোস্তফা ফরিদের মতবিনিময়       বনি হত্যাচেষ্টা মামলার প্রধান আসামি মেহেদির আত্মসমর্পণ        মোস্তফা ফরিদের বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ীর বিষয়টি গুজব      
শুভেন্দুকে গ্রেপ্তারের দাবি তৃণমূলের
কাগজ ডেস্ক :
Published : Sunday, 4 July, 2021 at 5:14 PM, Count : 86
শুভেন্দুকে গ্রেপ্তারের দাবি তৃণমূলেরভারতের পশ্চিমবঙ্গের ক্ষমতাসীন তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক ও মুখপাত্র কুণাল ঘোষ দুর্নীতিতে অভিযুক্ত ভুয়ো অর্থলগ্নি সংস্থা ‘সারদা’ কর্তা সুদীপ্ত সেনের চিঠি প্রকাশ্যে এনে বিধানসভার বিরোধী দলনেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর গ্রেপ্তারির দাবি জানিয়েছেন।
শনিবার (৪ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটার বার্তায় কুণাল ঘোষ বলেন, আদালত থেকে পাওয়া সুদীপ্ত সেনের চিঠির প্রতিলিপির ভিত্তিতে তিনি অভিযোগ তুলেছেন এবং শুভেন্দু অধিকারীর গ্রেপ্তারের দাবি জানাচ্ছেন।
তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ এ সংক্রান্ত চিঠি প্রকাশ করে বলেন, ‘সারদা’র মালিক সুদীপ্ত সেনের বক্তব্য: তাঁর অভিযোগ, শুভেন্দু এবং তাঁর সহযোগী রাখাল (বর্তমানে জেল হেফাজতে) বিপুল টাকা নিয়েছিলেন। পুলিশ, ইডি এবং (কেন্দ্রীয় তদন্ত সংস্থা) সিবিআই-এর উচিত রাখালকে জেরা করা। তদন্তের স্বার্থে প্রভাবশালী শুভেন্দুকে অবশ্যই গ্রেপ্তার করতে হবে।’
গত ডিসেম্বরে প্রেসিডেন্সি জেল থেকে ভুয়ো অর্থলগ্নি সংস্থা ‘সারদা’ কর্তা সুদীপ্ত সেন ওই চিঠি লিখেছিলেন বলে দাবি। দেশটির রাষ্ট্রপতি, মুখ্যমন্ত্রী এবং কেন্দ্রীয় তদন্ত সংস্থা সিবিআইয়ের ডিরেক্টরের উদ্দেশে লেখা ওই চিঠিতে সুদীপ্ত সেন বিজেপি, তৃণমূল, কংগ্রেস এবং সিপিএমের শীর্ষস্তরের কিছু নেতার বিরুদ্ধে তাঁর কাছ থেকে টাকা নেওয়ার অভিযোগ তুলেছিলেন।
তৃণমূল নেতা কুণাল ঘোষের দাবি, শুভেন্দু এবং তাঁর ঘনিষ্ঠ রাখাল বেরা বহু টাকা নিয়েছেন সুদীপ্তের কাছ থেকে।
এদিকে, তৃণমূলের পক্ষ থেকে ইতোমধ্যেই অভিযোগ তোলা হয়েছে, গত বৃহস্পতিবার দিল্লিতে সলিসিটর জেনারেল তুষার মেহতার বাসভবনে গিয়ে তাঁর সঙ্গে বৈঠক করেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তুষার মেহতা সারদা দুর্নীতি মামলায় সিবিআই-এর কৌঁসুলী এবং শুভেন্দু অধিকারী অন্যতম একজন অভিযুক্ত। তুষার মেহতা অবশ্য শুভেন্দুর সঙ্গে তাঁর কোনও বৈঠক হয়নি বলে সাফাই দিয়েছেন। যদিও তৃণমূলের পক্ষ থেকে তাঁর অপসারণ দাবি করা হয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft